শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপাবনার ভাঙ্গুড়ায় স্ত্রীর দাবিতে স্বামীর বাড়িতে দ্বিতীয় স্ত্রীর অবস্থান

পাবনার ভাঙ্গুড়ায় স্ত্রীর দাবিতে স্বামীর বাড়িতে দ্বিতীয় স্ত্রীর অবস্থান

কামাল সিদ্দিকী: পাবনা প্রথম স্ত্রীর তথ্য গোপন করে দ্বিতীয় বিয়ে করে বিপাকে পড়েছেন পাবনার রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত সুলতান মাহমুদ সুজন (৩৫)। বিয়ের ছয় মাসের মাথায় দ্বিতীয় স্ত্রীর সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করায় শনিবার দুপুরে পাবনার ভাঙ্গুড়া উপজেলার পৌর এলাকার চৌবাড়িয়া দক্ষিণপাড়ায় শ্বশুড় আব্দুর রশিদ বাবলুর বাড়িতে গিয়ে অবস্থান নিয়েছে পুত্র সুলতানের দ্বিতীয় স্ত্রী সাবিনা ইয়াসমিন সাথী (২৫)। এ নিয়ে এলাকায় ব্যাপক চঞ্চলের সৃষ্টি হয়েছে।

জানা যায়, সুলতান মাহমুদ সুজন এবং সাবিনা ইয়াছমিন সাথীর বিবাহের রেজিষ্ট্রেশন যার দলিল নং ৮৮/১৮, তারিখ ৯/১১/২০১৮ অনুযায়ী স্বর্ণের গহনা বাবদ ১ হাজার টাকার নগদ দিয়ে বাকী ৫ লক্ষ টাকা দেন মোহরের বিনিময়ে পাবনা জেলা জজকোট উকিল ভবনে তাদের বিয়ে সম্পন্ন হয়।

বিয়ের পর থেকে তারা দুজনে স্বামী-স্ত্রী পরিচয়ে ঈশ্বরদীর পাকশী এলাকা বাসা ভাড়া নিয়ে তাদের দাম্পত্য জীবন শুরু করে। সুজন-সাথীর সংসার ৬ মাসের মাথায় এসে সাথী সুলতান মাহমুদের ঘরে আরও একটি স্ত্রী ও এক সন্তান রয়েছে এমন তথ্য জানতে পারে। এ নিয়ে শুরু হয় সুজন সাথীর মধ্যে মনোমালিন্য। এ ঘটনায় সুজন সাথীকে স্ত্রী অস্বীকার করে তার সাথে যোগাযোগ সম্পূর্ণ রুপে বন্ধ করে দেয়।

সাথীর অভিযোগ, সুজন স্ত্রীর মর্যাদা না দিয়ে অস্বীকার করায় এবং তার সাথে যোগাযোগ বন্ধ করে দেওয়ায় সাথী বিভিন্ন ভাবে মানুষের দ্বারে দ্বারে গিয়ে বিচারের দাবী করে ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়। উপায়ন্ত না দেখে শনিবার (২৯ জুন) দুপুর ১২ টার দিকে সুলতানের গ্রামের বাড়িতে গিয়ে স্ত্রীর দাবীতে শয়ন ঘরে অবস্থান নেয়।

সাথী ওই বাড়িতে অবস্থান করছে জেনে একদল সাংবাদিক হাজির হয় ওই বাড়িতে। এ সময় সাবিনা ইয়াছমিন সাথী সাংবাদিকেদের বলেন, একই মহল্লার বাসিন্দা হওয়ার সুবাদে কৌশলে সুজন তার মোবাইল নাম্বার সংগ্রহ করে এবং একপর্যায়ে গভীর প্রণয়ের সম্পর্কে থেকে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। কিন্তু সুলতান মাহমুদ সুজন তাকে বাড়িতে না তুলে তার কর্মস্থলের পাশে বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। এভাবে প্রায় ৬ মাস একত্রে বসবাস করে।

সাথী বলেন, তার স্বামী সুজন কর্মস্থল থেকে হঠাৎ ভাঙ্গুড়ার বাড়িতে এসে তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। ফোন দিয়ে আর ফোন ধরেন না এবং তার সাথে আর দেখাও করে না। তাই বিচারের দাবীতে বিভিন্ন স্থানে যোগাযোগ করেও সুষ্ঠু বিচার না অবশেষে তার মা শিল্পী পারভীনকে সাথে নিয়ে স্বামী সুলতান মাহমুদ সুজনের বাড়িতে এসে উঠেছেন।

সাথীর অভিযোগ, সুজনের বাড়ির লোকজন সাথী ও তার মাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দিতে চাইলে সাথী ওই ঘরের দরজা বন্ধ করে নিরাপদে আশ্রয় নেয়। এদিকে সুজনের বাড়ির লোকজন সাথীর মা শিল্পী খাতুনকে বেধড়ক লাঠিপেটা করে আহত করে। ফলে আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর থেকে সুলতান মাহমুদ পলাতক রয়েছে। ফলে তার উপর আনিত অভিযোগের বিষয়ে বক্তব্য নেওয়া সম্ভব হয় নি। সুজনের বাবা আব্দুর রশিদ বাবলু প্রবাসী হওয়ায় সুজনের ২য় বিবাহ নিয়ে বর্তমানের পরিস্থিতি সর্ম্পকে তার পরিবারের অন্যান্য অভিভাবক ও স্বজনরা মুখ খুলতে নারাজ।

এদিকে সংবাদ পেয়ে ভাঙ্গুড়া থানার এস আই রাজু আহম্মেদ ঘটনার স্থল পরিদর্শন করে সাথী বা তার পরিবারের উপর পুনরায় অনাকাঙ্খিত ঘটনা যেনো না ঘটে তার জন্য সুজনের পরিবারকে সর্তক করেছেন।

আর ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা বলছেন, বিষয়টি আমি জেনেছি তবে থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments