বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeজাতীয়অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের সময় বাড়ছে, করতে হবে সবাইকে: তথ্যমন্ত্রী

অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের সময় বাড়ছে, করতে হবে সবাইকে: তথ্যমন্ত্রী

কাগজ প্রতিবেদক: অনলাইন পোর্টালগুলোকে রেজিস্ট্রেশন করতেই হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। শনিবার দুপুরে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আয়োজিত ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক অনুষ্ঠানে তিনি এ কথা জানান।
তথ্যমন্ত্রী বলেন, আমরা অনলাইনগুলোকে রেজিস্ট্রেশনের আবেদনের জন্য ৩০ তারিখ পর্যন্ত সময় বেঁধে দিয়েছি। এরপর তথ্য মন্ত্রণালয়, আইসিটি মন্ত্রণালয় ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে সমন্বয় করে বৈধ অনলাইন পত্রিকার তালিকা প্রকাশ করব।
তিনি বলেন, প্রথমে শুনেছিলাম তিন হাজার আবেদন জমা পড়েছে। এরপর আবার নাকি আরও পাঁচ হাজার জমা পড়েছে। আমরা হয়তো আর এক সপ্তাহ বা ১০ দিন সময় বাড়াব। কিন্তু সবাইকে রেজিস্ট্রেশন করতেই হবে।
এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ভারতের সঙ্গে বৈরিতার মধ্য দিয়ে এগিয়ে যাওয়া কঠিন। ভারত আমাদের বৃহৎ প্রতিবেশী রাষ্ট্র। তাদের সঙ্গে আমাদের সুসম্পর্ক কিন্তু স্বার্থ আদায়ে আমরা একচুলও ছাড় দিইনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments