শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় ৪টি আগ্নেয়াস্ত্র-গুলিসহ এক অস্ত্রধারী সন্ত্রাসী আটক

পাবনায় ৪টি আগ্নেয়াস্ত্র-গুলিসহ এক অস্ত্রধারী সন্ত্রাসী আটক

কামাল সিদ্দিকী: পাবনায় ৪টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ বাদশা সর্দার (৪৯) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। রোববার (৩০ জুন) দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত বাদশা সদর উপজেলার দ্বীপচর গ্রামের কফিল উদ্দিন সর্দারের ছেলে। র‌্যাবের দাবি, আটককৃত বাদশা একজন অস্ত্রধারী সন্ত্রাাসী। তার বিরুদ্ধে হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

র‌্যাব-১২ অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল আবদুল্লাহ আল মোমেন জানান, গোপন সংবাদে জানতে পারেন, অবৈধ অস্ত্রসহ বাদশা নিজ বাড়ীতে অবস্থান করছে। এমন খবর পেয়ে অভিযান চালায় পাবনা ক্যাম্পের সদস্যরা।

এ সময় একটি বিদেশী পিস্তল, একটি রিভলবার, দুইটি পাইপগান, ১৮ রাউন্ড গুলি ও একটি ধারালো অস্ত্র সহ বাদশা সর্দারকে আটক করা হয়।

র‌্যাব জানায়, মামলা দায়ের করে সোমবার (০১ জুলাই) দুপুরে আটক বাদশাকে অস্ত্রসহ পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। সদর থানা পুলিশ জানায়, দুপুরের মধ্যেই বাদশাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments