শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় আবারো দরিদ্র পরিবারে জোড়া পেটের দুই শিশুর জন্ম!

পাবনায় আবারো দরিদ্র পরিবারে জোড়া পেটের দুই শিশুর জন্ম!

কামাল সিদ্দিকী: পাবনায় অাবারো পেট জোড়া লাগানো দুই বাচ্চার জন্ম হয়েছে। রোববার রাত ৮টার দিকে শহরের যমুনা ক্লিনিকে ডা: ইসমত অারার তত্ত্বাধানে সিজার করে হতদরিদ্র কৃষক পরিবারে জমজ এই শিশুটি জন্ম নিয়েছে। ক্লিনিক সুত্র জানায়, পাবনা জেলার সুজানগর উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের কাদুয়া গ্রামের মোঃ ফিরোজ শেখ এর স্ত্রী মোছাঃ সনিয়া খাতুন যমুনা ক্লিনিকে প্রসব ব্যথা নিয়ে ভর্তি হন। রোববার রাত ৮টার দিকে ডা: ইসমত অারা পপি দ্রুত সিজার করে পেট জোড়া লাগানো ২টি শিশু প্রসব করান।
পরে তাদের উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছ। এই পেট জোড়া লাগানো বাচ্চা দেখার জন্য সাধারন জনতার ভীর জমাচ্ছে হাসপাতালে। শিশু ২টির বাবা মোঃ ফিরোজ শেখ এর ভাই আলমগীর হোসেন বলেন, দরিদ্র কৃষক পরিবারের লোক আমরা। বাচ্চা দুটিকে এখন কি করবো ভেবে পাচ্ছিনা। উন্নত চিকিৎসা করে অালাদা করার মত সামর্থ্য অামাদের নেই।
সোমবার সকাল ডা: ইসমত অারা পপি এ তথ্য নিশ্চিত করে জানান, বর্তমানে তারা রয়েছে। চিকিৎসাধীন রয়েছে। ঢাকা মেডিক্যালে শিশু দুটিকে ভর্তি করে স্বল্প খরচে পৃথক করা সম্ভব বলে তিনি জানান।
উল্লেখ্য, প্রায় ৭ বছর অাগে ডা: ইসমত অারা পপি অস্ত্রপচার করে এমন অারেকটি বিরল শিশু প্রসব করান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments