শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে সরকারী জায়গা অবৈধ দখলের অভিযোগ

টাঙ্গাইলে সরকারী জায়গা অবৈধ দখলের অভিযোগ

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলে আদালত অঙ্গনে সরকারি জায়গা অবৈধভাবে দখল করে ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে। টাঙ্গাইল বিআরটিএ সহকারি পরিচালক (এডি) আবু নাঈম, বিআরটিএ প্রভাবশালী দালাল ফারুক, মাসুদের বিরুদ্ধে।

জানা যায়, সাবরেজিস্ট্রার সংলগ্ন শিশু একাডেমীকে জায়গাটি দিয়েছে টাঙ্গাইলের জেলা প্রশাসক। জায়গাটিতে অবৈধভাবে ঘর নির্মাণ করে মোটর ড্রাইভিং ট্রেনিং অ্যান্ড টেকনিক্যাল স্কুল নামে বিআরটিএ দালালদের বসার ব্যবস্থা করেছে চক্রটি।

সরেজমিনে গেলে ট্রেনিং স্কুল ও বিআরটিএ এর একাধিক দাদালদের সাথে কথা বললে তারা জানায়, এই জায়গা অবৈধ না। টাঙ্গাইলের জেলা প্রশাসক ও এডিসিকে ঘর নির্মনের কথা বললে তারা এই জায়গাটি দেখিয়ে দেয়। কে কে এই ঘর নির্মাণ করেছে জানতে চাইলে তারা বলেন বিআরটিএ এর সহকারি পরিচালক (এডি) আবু নাঈম স্যার, ফারুক ভাই ও মাসুদ ভাই সহ আমরাই।

এ প্রসঙ্গে টাঙ্গাইল বিআরটিএ পরিচালক (এডি) আবু নাঈম জানান, জায়গা সম্পর্কে আমি জানি না, তবে একটি অফিস করা হয়েছে। এর সাথে তিনি (আবু নাঈম) সম্পৃক্ত আছেন কিনা জানতে চাইলে তার সামনেই বসে থাকা ফারুক ও মাসুদকে দেখিয়ে বলেন, এটা ওদের অফিস, আমার না।

এ বিষয়ে টাঙ্গাইলের এনডিসি মো. রোকনুজ্জামান জানায়, শিশু একাডেমির জায়গায় আমরা কোনো ঘর নির্মাণ করতে দেইনি। যদি কেউ অবৈধ ভাবে সরকারি জায়গায় ঘর নির্মাণ করে থাকে, তাহলে উচ্ছেদসহ দখলকারীদের বিরুদ্ধে শীঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments