বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাজাজিরায় কলেজছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১

জাজিরায় কলেজছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১

কাগজ প্রতিনিধি: জাজিরার এক কলেজছাত্রীকে (১৬) গণধর্ষণের অভিযোগে শরীয়তপুরের আন্তঃজেলা পরিবহনের চার শ্রমিকের বিরুদ্ধে মামলা হয়েছে। সদর উপজেলার উত্তর মধ্যপাড়া গ্রামের একটি বাড়িতে রবিবার রাতে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়।
ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে পালং মডেল থানায় একটি মামলা করেছেন। এর প্রেক্ষিতে রাকিব মন্ডল (২২) নামে এক বাসচালককে আটক করেছে শরীয়তপুর সদরের পালং মডেল থানার পুলিশ।
পালং মডেল থানা ও স্থানীয় সূত্র জানায়, জাজিরা উপজেলা সদরের একটি স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রীর বাড়ি ছিল নড়িয়া উপজেলায়। গত বছর নদী ভাঙনে গৃহহীন হয়ে জাজিরার একটি গ্রামে আশ্রয় নেয় তার পরিবার। ওই ছাত্রী রবিবার বিকালে তার এক আত্মীয়ের বাড়ি যাওয়ার জন্য শরীয়তপুর জেলা শহরের বাস টার্মিনালে আসেন। তখন সেখানে দেখা হয় পূর্ব পরিচিত পরিবহন শ্রমিক ইসলাম ফকির নামে এক যুবকের সাথে। ইসলাম ওই ছাত্রীকে তার আত্মীয়ের বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে তার বন্ধু রাকিব মন্ডল, সবুজ রাড়ী (২২) ও ইকবালের সাথে অটোরিকসায় তুলে দেয়। পরে তারা মেয়েটিকে রাকিবের বাড়িতে নিয়ে দফায় দফায় ধর্ষণ করে।

পরে ইসলাম মেয়েটিকে তাদের বাড়ির পাশের শরীয়তপুর বনবিভাগের পুকুর ঘাটে নিয়ে গেলে স্থানীয় এক অটোরিকশা চালক তাদের দেখে পরিবহন শ্রমিক সংগঠনের নেতাদের জানান। পরে মেয়েটিকে উদ্ধার করে পরিবারের কাছে পৌঁছে দেয়া হয়।
মঙ্গলবার শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদার অভিযুক্ত রাকিব মন্ডলকে বাস টার্মিনালে দেখতে পেয়ে আটক করে পুলিশে দেন। রাতে ওই স্কুল ছাত্রীর বাবা পালং মডেল থানায় মামলা করেন।
ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি চান ওই ছাত্রী।
ছাত্রীর বাবা বলেন, যারা আমার মেয়েকে নির্যাতন করেছে তাদের শাস্তি হোক। আমি ওদের বিরুদ্ধে মামলা করেছি।
শরীয়তপুর সদরের পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments