শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলানেত্রকোনায় কসাইয়ের লালসার স্বীকার বুদ্ধি প্রতিবন্ধী অন্তঃসত্ত্বা, থানায় মামলা

নেত্রকোনায় কসাইয়ের লালসার স্বীকার বুদ্ধি প্রতিবন্ধী অন্তঃসত্ত্বা, থানায় মামলা

হুমায়ুন কবির: নেত্রকোনার মদনে কসাই আন্জু মিয়ার লালসার স্বীকার বুদ্ধি প্রতিবন্ধী (১৩) অন্তঃসত্ত্বা হওয়ায় ভিকটিমের মা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার মদন থানায় এ মামলাটি দায়ের করা হয়। পৌরসভার ৮ নং ওয়ার্ডে জাহাঙ্গীরপুর দেওয়ান পাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বৃহস্পতিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছেন।

পারিবারিক ও থানা সূত্রে জানা যায়, মদন পৌরসভার ৮ নং ওয়ার্ডের দুই স্ত্রী ও ৪ সন্তানের জনক আন্জু কসাই(৫০) বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী টেলিভিশন দেখে রাতে বাড়ি ফেরার সময় তার নিজ ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না বলতে কিশোরীর পরিবারকে হত্যার হুমকি দেয়। এর পর আরো দু-তিন দিন একই কায়দায় তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে কিশোরী অসুস্থ্য হয়ে পড়লে তার চাচীর কাছে ঘটনা খোলে বলে। পরে তাকে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে জানান।

বিষয়টি স্থানীয় পৌর কাউন্সিলর মাসুদ রানাকে জানালে তিনি দুই জনকে একত্রে করে রহস্য উদঘাটনের চেষ্টা চালায়। কিন্তু ধর্ষক তা অস্বীকার করায় জটিলতার সৃষ্টি হলে তিনি থানায় অভিযোগ করতে বলেন।

ভিকটিমের মা জানান,আমার মেয়ে কিছু দিন ধরে মাঝে মধ্যে বমি করছে দেখে ডাক্তারের কাছে নিয়ে যাই। ডাক্তার তাকে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে জানান। বিষয়টি আমি কমিশনার মাসুদ রানাকে জানালে তিনি কোন কিছু করতে না পেরে মামলা করতে বলেন।
অভিযুক্ত কসাইয়ের প্রথম স্ত্রী ঝনার্ আক্তার জানান,আমার স্বামী যদি এমন কাজ করে তাকে তদন্ত সাপেক্ষে দৃষ্টান্ত মূলক শাস্তি দেয়া হউক।
কমিশনার মাসুদ রানা জানান, অভিযোগ শোনে আমি ভিকটিম ও ধর্ষক আন্জু মিয়াকে একত্রে নিয়ে জিজ্ঞাসা করলে ধর্ষক তা অস্বীকার করে। পরে থানায় মামলা করার জন্য বলেছি।
ওসি মোঃ রমিজুল হক জানান,এ ব্যাপারে বৃহস্পতিবার ধর্ষক আন্জু মিয়াকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments