শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে সাবেক সিভিল সার্জনের বাসা থেকে কেয়ারটেকারের লাশ উদ্ধার

টাঙ্গাইলে সাবেক সিভিল সার্জনের বাসা থেকে কেয়ারটেকারের লাশ উদ্ধার

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইল পৌর এলাকার আকুরটাকুর পাড়া বকুলতলা থেকে শামীম হোসেন (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরের দিকে টাঙ্গাইলের সাবেক সিভিল সার্জন ডা. মো. আব্দুল বাছিতের বাসার নিচতলায় এক্সরে রুম থেকে লাশ উদ্ধার করা হয়। শামীম মধুপুর উপজেলার নারায়নপুর ইউনিয়নের কাইদকাই গ্রামের শাহজাহানের ছেলে। তিনি আব্দুল বাছিতের বাসার কেয়ারটেকার ও ড্রাইভার ছিলেন।

ডা. মো. আব্দুল বাছিত জানান, গত মঙ্গলবার (২ জুলাই) থেকে শামীমকে অনেক খোঁজা খুঁজির পর কোথাও খুঁজে না পেয়ে তার পরিবারের লোকজনদের জানানো হয়। হঠাৎ করে
বৃহস্পতিবার (৪ জুলাই) বাসার নিচতলা থেকে গন্ধ বের হয়। পরে তিনি কোথাও কোন ইঁদুর-বিড়াল মরে রয়েছে কিনা অন্যান্য কেয়ারটেকারদেরকে খোঁজতে বলেন।
এসময় সায়েম নামের একজন বাসার নিচতলায় এক্সরে রুমের দরজা খুলতেই শামীমের ঝুলন্ত লাশ দেখে ভয়ে চিৎকার দেন। এসময় বাসার লোকজন এসে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যান।

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. আশরাফ হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments