শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাভালো খেলতে নয়, জিততে এসেছিলাম: সাকিব

ভালো খেলতে নয়, জিততে এসেছিলাম: সাকিব

কাগজ ডেস্ক: সেমিফাইনালের স্বপ্ন শেষ হয়ে গেছে বাংলাদেশের। ভারতের কাছে ২৮ রানে হেরে চলতি বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে টাইগাররা। জয়-পরাজয় আর বৃষ্টির মাঝেও জ্বলে উঠেছেন টাইগার তারকা সাকিব আল হাসান। এখন পর্যন্ত ৫৪২ রান নিয়ে চলতি আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় ভারতীয় ওপেনার রোহিত শর্মার পরেই তার অবস্থান। এছাড়া বল হাতেও ৭ ইনিংসে ১১ উইকেট ঝুলিতে পুরে টুর্নামেন্টের এখন পর্যন্ত তিনিই সেরা পারফর্মার।
আজ শুক্রবার ইংল্যান্ড বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাটে নামছে টাইগার শিবির। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সাড়ে ৩টায়।
দলের বাকিদের অনুজ্জ্বল পারফরম্যান্সে অবিশ্বাস্য ফর্মে আছেন টাইগার অলরাউন্ডার সাকিব। এক টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সাকিব বলেন, এটা সত্য যে আমরা ভালো ক্রিকেট খেলেছি, কিন্তু আমরা এখানে ভালো খেলতে আসিনি। আমরা জিততে চেয়েছিলাম, কিন্তু আমরা তা করতে পারিনি। আমরা যারা খেলছি তারা সবাই জানি যে আমাদের ভালো খেলতে হবে। এটা অনেক সময় হয় আবার অনেক সময় হয় না।
তিনি আরও বলেন, আমি ব্যক্তিগতভাবে মনে করি আমাদের আরও মরিয়া হয়ে খেলা উচিত ছিল। এটা ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং অর্থাৎ তিন বিভাগের ক্ষেত্রেই প্রযোজ্য। সবমিলিয়ে পুরো বিশ্বকাপের ফলাফল নিয়ে আমি হতাশ। যদিও ইতিবাচক অনেক দিক আছে, কিন্তু সেসব আর কোনো মানে রাখে না। কারণ, দিন শেষে ফলাফলটাই আসল। এই জায়গাতেই আমাদের পরিবর্তন দরকার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments