শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানারায়ণগঞ্জে বাসচাপায় মা-মেয়েসহ ৩ নারী নিহত

নারায়ণগঞ্জে বাসচাপায় মা-মেয়েসহ ৩ নারী নিহত

কাগজ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকায় বাসচাপায় মা-মেয়েসহ একই পরিবারের তিন নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসচালকসহ আরও অন্তত ৩ বাসযাত্রী।
নিহতরা হলেন- সোনারগাঁওয়ের পশ্চিম বেকুটিয়া এলাকার দুলাল বর্মণের স্ত্রী (নাম জানা যায়নি), মেয়ে বর্ষা বর্মণ (১৪), ও তার শাশুড়ি দেবী বর্মণ (৪৮)। আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।
বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে কাঁচপুর ব্রিজের পূর্ব পাশে মহাসড়ক পার হচ্ছিলেন ওই তিন নারী। এসময় সিলেটগামী রাসেল পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন তিন নারী। পরে একই সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সঙ্গে ওই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালকসহ অন্তত ৭ যাত্রী আহত হন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের মধ্যে বাস চালকসহ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
পরিবারের বরাত দিয়ে এসআই আরও জানান, শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উপলক্ষে দুপুরে সোনারগাঁও থেকে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ লক্ষ্মী নারায়ণ মন্দিরে যান নিহতরা। সেখানে পূজা-অর্চনা শেষে দিবাগত রাতে বাড়ি ফেরার পথে কাঁচপুর এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় বাসচাপায় ঘটনাস্থলেই নিহত হন তিনজন।
ঘাতক বাসচালকের সহকারীকে (হেলপার) আটক করা হয়েছে। এছাড়া জব্দ করা হয়েছে লরিটিও। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments