বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুর শুল্কষ্টেশনের কয়লার ডিপোতে নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার

তাহিরপুর শুল্কষ্টেশনের কয়লার ডিপোতে নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার

আহম্মদ কবির: সুনামগঞ্জ তাহিরপুর সীমান্তে কয়লা ডিপো থেকে এক কয়লার নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার কৃত নিহত ব্যাক্তি উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বড়ছড়া গ্রামের মৃত গোলাম রসুলের ছেলে,জহুর আলী (৫০)।

স্থানীয়দের তথ্যমতে জানাযায় শনিবার দুপুরে বড়ছড়া কয়লা শুল্ক ষ্টেশনের মেসার্স সোহেল এন্টারপ্রাইজ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়,উপজেলার সীমান্তবর্তী বড়ছড়া শুল্কষ্টেশনের.জাহের আলীর সোহেল এন্টারপ্রাইজ নামক কয়লা ডিপোতে নৈশ প্রহরী হিসেবে কাজ করতেন নিহত জহুর আলী। জানাযায় শুক্রবার সন্ধায় নিহত জহুর আলীকে ডিপোতে রেখে মালিক চলে যান বাড়ীতে। আজ (শনিবার) সকাল সাড়ে ১২টার দিকে মালিক উনার ডিপোতে এসে দেখেন অফিস ঘরের দরজা বন্ধ। নৈশপ্রহরী জহুর আলীকে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের ধর্ণার সঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।
তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে জহুর আলী ৫০ নামক এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তি সোহেল এণ্টারপ্রাইজের কয়লা ডিপোর নৈশ প্রহরী ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments