শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় পাহাড়ি ঢলে রোহিঙ্গা দুই ভাইয়ের মৃত্যু

উখিয়ায় পাহাড়ি ঢলে রোহিঙ্গা দুই ভাইয়ের মৃত্যু

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় পাহাড়ি ঢলে সহদোর দুই রোহিঙ্গা শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে হাকিম পাড়া ১৪নং রোহিঙ্গা শিবির থেকে পাহাড়ি ঢলে ভাসমান অবস্থায় লাশ দুটি উদ্ধার করা হয়েছে।
নিহতরা হল- উখিয়ার ১৪নং হাকিমপাড়া রোহিঙ্গা শিবরের ১৬ ব্লকের আবদুস সালামের ছেলে আনোয়ার সাদেক (৭) ও আনোয়ার ফয়সাল (৬)।
এসব তথ্য জানিয়েছেন উখিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে প্রতিদিনের মতো পালংখালী ইউনিয়নের হাকিমপাড়া খেলার মাঠে খেলতে বের হন রোহিঙ্গা শিশুরা। এরপর সারাদিন ঘরে না ফেরায় পরিবার ও আশের পাশের লোকজন খুঁজতে বের হয়। এক পর্যায়ে রাতে ওই এলাকার পাহাড়ি ঢলে ভাসতে দেখে রোহিঙ্গা শিশু দুটির লাশ উদ্ধার করা হয়।
উখিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম বলেন, পালংখালীর হাকিমপাড়ায় ১৪নং রোহিঙ্গা শরণার্থী শিবিরে পাহাড়ি ঢলে দুই সহদোর রোহিঙ্গা শিশু নিহতের খবরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।
উখিয়া হাকিমপাড়া রোহিঙ্গা শিবরের পুলিশ ফাড়িঁর ক্যাম্প ইনচার্জ এসআই আনবিক চাকমা বলেন, সাদেক ও ফয়সাল নামে দুই রোহিঙ্গা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপরে আইনি প্রক্রিয়া চলছে।
উখিয়ার ১৪নং হাকিমপাড়া রোহিঙ্গা শিবিরের মাঝি মোহাম্মদ হামিদ বলেন, রাতে পুলিশের সহযোগিতায় পাহাড়ি ঢল থেকে দুই রোহিঙ্গা শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। তারা আপন ভাই। সকালে ঘর থেকে খেলতে বের হয়ে লাশ হয়ে ফিরল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments