শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার, আটক ২

সিলেটে কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার, আটক ২

কাগজ প্রতিনিধি: সিলেটের বালুচর এলাকা থেকে শুক্রবার নাঈম আহমদ (১৫) নামে এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বুধবার সিলেটের বিয়ানীবাজারে তার শিশু ফুপু ধর্ষিত হয়। লাশ উদ্ধারের ঘটনায় দু’জনকে আটক করা হলেও ধর্ষণের ঘটনায় এখনও মামলা হয়নি।

সিলেট বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেন জানান, খুন হওয়া কিশোর নাঈম আহমদের বাড়ি বালুচর এলাকায়। সন্ধ্যায় শহরতলীর বালুচর দলদলি এলাকার লালটিলা থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রূপম ও পারভেজ নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

অপরদিকে, নাঈমের ফুপু-শিশুকন্যা বুধবার বিয়ানীবাজারে ধর্ষিত হয়। শিশুটি ৩ দিন ধরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসা নিচ্ছে। স্থানীয় প্রভাবশালী মহল মামলা করতে বাধা দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। বিয়ানীবাজার থানার ওসি অবণী শংকর জানান, বারবার বলার পরও ভিকটিমের পরিবার অভিযোগ নিয়ে আসেনি।

সর্বশেষ অভিযোগ আনতে ওসিসিতে পুলিশ পাঠানো হয়েছে। তবে ভিকটিমের ভাই ও খুন হওয়া নাঈমের চাচা বলেন, চিকিৎসার জন্য ব্যস্ত থাকায় মামলা করতে দেরি হয়েছে। এখন ভাতিজা খুন হওয়ায় আমরা দিশেহারা। তিনি জানান, নদী ভাঙনের শিকার তার বড় ভাই বিয়ানীবাজার ছেড়ে সিলেটের বালুচরে চলে আসেন। আমরা ছিলাম বিয়ানীবাজারে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments