শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাধর্ষণ মামলায় খুলনায় কর কমিশনারের ছেলে রিমান্ডে

ধর্ষণ মামলায় খুলনায় কর কমিশনারের ছেলে রিমান্ডে

কাগজ প্রতিনিধি: খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ছাত্রীকে (২০) ধর্ষণ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিঞ্জন রায়কে এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। শিঞ্জন রায় খুলনায় আয়কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে।

রবিবার মামলার তদন্তকারী কর্মকর্তা ও সোনাডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুর রহমান তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন জানালে মেট্রেপালিটন ম্যাজিষ্ট্রেট মো. শাহীদুল ইসলাম এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্যদিকে কিছুটা সুস্থ হওয়ায় মামলার বাদী বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তিনি ওই ছাত্রী ও তার পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানিয়েছে স্বজনরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা তৌহিদুর রহমান জানান, রিমান্ডে জিজ্ঞাসাবাদ করলে ধর্ষণের বিষয়টি জানা যাবে।

উল্লেখ্য, বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে গত শুক্রবার শিঞ্জন রায়ের বিরুদ্ধে মামলা করেন ওই ছাত্রী। পরে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে নেয় পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments