বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতিজিয়া,ডালিম,মোস্তাক এই চক্ররা বঙ্গবন্ধুকে নিষ্ঠুর ভাবে হত্যা করেছে: অসীম কুমার উকিল

জিয়া,ডালিম,মোস্তাক এই চক্ররা বঙ্গবন্ধুকে নিষ্ঠুর ভাবে হত্যা করেছে: অসীম কুমার উকিল

হুমায়ুন কবির কেন্দুয়া: নেত্রকোনার কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শনিবার (১৭আগস্ট) এক স্মরণ সভায় কেন্দুয়া উপজেলা অডিটরিয়াম হল রুমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা- ৩ আসনের এম.পি অসীম কুমার উকিল এসময় তিনি বলেন,

১৯৭৫ সালের ১৫ আগস্ট কাল রাতে নিষ্ঠুর ভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের প্রায় সকল সদস্য ও স্বজনদের নিষ্ঠুর ভাবে হত্যা করেছে “খুনি মেজর জিয়া,ডালিম ও খন্দকার মোস্তাক এই চক্ররা”। তিনি আরো বলেন বিশ্বের ইতিহাসে ১৯৭৫ সালের ১৫ আগস্টের মতো নিষ্ঠুর হত্যাকান্ড আর ঘটেনি। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের প্রায় সকল সদস্য ও স্বজনদের নিষ্ঠুর হত্যা এবং হত্যার পরিকল্পনাকরীদের বিচারের আওতায় আনার দাবী জানান।

উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নুরে আলম মোঃজাহাঙ্গীর চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরন সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ যুবমহিলালীগের সাধারন সম্পাদক ও সাবেক এম.পি অধ্যাপক অপু উকিল।

আরো বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, জেলা আ’লীগ সদস্য ও কেন্দুয়া পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা প্রমুখ।

অনুষ্ঠিত স্মরন সভায় উপস্থিত ছিলেন, উপজেলা,ইউনিয়ন,আ’লীগ কৃষকলীগ যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ যুবমহিলালীগ ছাত্রলীগ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা থেকে পাঠ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments