সোমবার, মে ৬, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

বেলকুচিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

এম,এ,মুছা: সিরাজগঞ্জের বেলকুচিতে ৫০০ গ্রাম গাঁজাসহ হারুনার রশিদ (ন্যাড়া হারুন) (৪৬) পিতা মৃত ইউসুফ আলী সরকার নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার বিকালে বেলকুচি পৌর এলাকার চালা পূর্বপাড়া থেকে তাকে আটক করে থানা পুলিশ। আটককৃত হারুনার রশিদ (ন্যাড়া হারুন) চালা পূর্বপাড়া গ্রামের মৃত ইউসুফ আলী সরকারের ছেলে। পুলিশ আটকের সময় তল্লাশি করে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করে।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এস,আই আব্দুস সবুর,ও এস,আই শাহ সুলতানসহ সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে, এসময় চালা পূর্বপাড়া এলাকা থেকে হারুনার রশিদ নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা পাওয়া গেছে। তার নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments