শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে ডেঙ্গুতে আক্রান্ত ১ বৃদ্ধের মৃত্যু

কেশবপুরে ডেঙ্গুতে আক্রান্ত ১ বৃদ্ধের মৃত্যু

জি এম মিন্টু: কেশবপুরে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে আব্দুল কুদ্দুস (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এছাড়া গত ৩৬ দিনে ৯৮ ব্যক্তি ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। এর মধ্যে শিশু ৩, পুরুষ ৬৫ ও মহিলা ৩০। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ২৬ জুলাই থেকে ৩০ আগস্ট পর্যন্ত মোট ৯৮ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি হন। এরমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৭৩ জন।
বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৫ জন। ডেঙ্গু রোগে আক্রান্ত রুগীরা হলেন, কেশবপুর পৌরসভা ২০ জন, কেশবপুর ২৬ জন, সুফলাকাটি ২ জন, মজিদপুর ১২ জন, বিদ্যানন্দকাটি ৪ জন, ত্রিমোহিনী ৫ জন, পাঁজিয়া ৭ জন, সাগরদাঁড়ি ৬ জন, মঙ্গলকোট ৬ জন ও মণিরামপুর উপজেলার ৯ জন, বাঘারপাড়া উপজেলার ১ জন।

এদিকে কেশবপুরে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে আব্দুল কুদ্দুস (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সে উপজেলার বরণডালি গ্রামের মুক্তার আলীর ছেলে।
মৃতের পারিবারিক সুত্র জানায়, গত ৩০ আগষ্ট ডেঙ্গু রোগে আক্রান্ত হলে আব্দুল কুদ্দুসকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
তার অবস্থার উন্নতি না হওয়ায় এ দিনই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রিপার্ট করা হয়। সেখানে চিকিৎসাধিন থাকাকালীন রবিবার সকালে তার মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments