শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে আট বছরের শিশুকে ধর্ষণ করলো ৫০ বছরের লম্পট বাচ্চু

টাঙ্গাইলে আট বছরের শিশুকে ধর্ষণ করলো ৫০ বছরের লম্পট বাচ্চু

আব্দুল লতিফ তালুকদার: শিশুটি প্রথম শ্রেণির ছাত্রী। বয়স ৮ হলেও চঞ্চচলা ও হাস্যজ্বল মেয়েটি। তার বাবা পেশায় একজন সিএনজি চালক। মা অন্যের বাসায় কাজ করেন। মেয়েকে লেখাপড়া আর সংসার চালাতে উভয়ই থাকেন ঢাকার একটি বস্তি এলাকার । ধর্ষণের শিকার মেয়েটি ও তার দাদা-দাদির সাথে টাঙ্গাইল পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল ফকিরের পশ্চিম আকুর টাকুর পাড়া হাউজিং মাঠের বাসায় ভাড়ায় থাকেন । একই বাসায় ভাড়া থাকতো ওই এলাকার মৃত তারাব আলীর ছেলে মো. বাচ্চু (৫০) নামে অভিযুক্ত লম্পট।

বাসায় ধর্ষিত ওই শিশুর কেউ না থাকায় সেই সুযোগে গত রবিবার (১ সেপ্টেম্বর) রুমে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে বাচ্চু। এ সময় ভয়ে চিৎকার করলে বাসার আশে পাশের লোকজন এগিয়ে আসলে লম্পট বাচ্চু দৌঁড়ে পালিয়ে যায়। এ ঘটনার বিষয়ে রাতে টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়িকে জানালে পুলিশ তাৎক্ষণিক মেয়েটিকে উদ্ধার করে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য রাত সাড়ে ১২টার দিকে ভর্তি করে। এর আগে স্থানীয় ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়।

সরেজমিনে গত কাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দেখা যায়, ধর্ষিত শিশুটি বর্তমানে টাঙ্গাইল ২৫০ শয্যা হাসপাতালে ভিকটিম রুমে চিকিৎসাধীন রয়েছে। সেই সাথে কয়েকজন পুলিশ কর্মকর্তা তাকে হেফাজতে রেখেছেন। ডাক্তররাও চিকিৎসা দিচ্ছেন সার্বক্ষণিক।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে মেয়ের দাদা বাদি হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ সূত্রে ও মামলার বিবরণে জানা যায়, গত ১ সেপ্টেম্বর রবিবার শিক্ষার্থীকে বাসায় একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। শিক্ষার্থীর চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে বাচ্চু পালিয়ে যায়। আর আগে বিষয়টি ওই ওয়ার্ডের কাউন্সিলর হেলাল ফকির পারিবারিক ভাবে ধামাচাপা দিয়ে সমাধান করার চেষ্টা করলে পরবর্তীতে তা আর সম্ভব হয়নি। পরে শিক্ষার্থীকে ২ সেপ্টেম্বর রাত ১২টায় চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আমির হামজা জানান, গত ২ সেপ্টেম্বর অভিযোগ পাওয়ার পর শিক্ষার্থীকে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মো. বাচ্চু পলাতক রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments