বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে যুবলীগ নেতা অস্ত্রসহ গ্রেফতার

সিংগাইরে যুবলীগ নেতা অস্ত্রসহ গ্রেফতার

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামশা ইউনিয়ন যুবলীগ সভাপতি ওবাইদুর রহমান মোল্লা সাদ্দামকে (৪০) একটি পিস্তলসহ গ্রেফতার করেছে মানিকগঞ্জ জেলা গোয়েন্দা(ডিবি) পুলিশ। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় ডিবি পুলিশের এসআই সালাহ উদ্দিন রাসেল বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত যুবলীগনেতা ওবাইদুর রহমান মোল্লা সাদ্দাম এলাকায় মাদক ও অস্ত্র বেচাকেনাসহ বিভিন্ন অপকর্মের করে আসছিল। দীর্ঘদিন ধরে পলাতক ছিল। গত বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাস্তা গ্রামের অপর আসামী শাহিনের বাড়িতে অভিযান চালান। এ সময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) হোসাইন মুহাম্মদ রায়হানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ কে এম শাহীন মন্ডল ওই বাড়ি থেকে সাদ্দামকে গ্রেফতার করা হয়। এ সুযোগে অপর আসামী শাহীন দৌড়ে পালিয়ে যায়। এ সময় সাদ্দামের কাছ একটি চায়না পিস্তল উদ্ধার করা হয়।
এসআই সালাহ উদ্দিন রাসেল বাদী হয়ে ওবাইদুর রহমান সাদ্দাম ও তার সহযোগী শাহীনের নামে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। সাদ্দামকে বৃহস্পতিবার সকাল ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। বিকালে শুনানি শেষে আদালতের বিচারক জামিন নামঞ্জুর তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments