শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় মুয়াজ্জিনের বিরুদ্ধে প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগ

শার্শায় মুয়াজ্জিনের বিরুদ্ধে প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগ

শহিদুল ইসলাম: শার্শার পাকশিয়া বাজারে মসজিদের মুয়াজ্জিন মোজাম্মেল মোড়লের বিরুদ্ধে শিববাস গ্রামের মানসিক প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ২ সেপ্টেম্বর সোমবার রাতে পাকশিয়া বাজারে এই ঘটনা ঘটে।

অভিযুক্ত মোয়াজ্জেম টেংরালী গ্রামের দক্ষিণপাড়া মসজিদের মুয়াজ্জিন ও পাকশিয়া বাজারের নৈশ প্রহরী বলে জানা গেছে।

শনিবার ঘটনা জানাজানি হলে ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী এবং ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পাকশিয়া বাজার কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রাসেল ধামাচাপা দিতে মরিয়া হয়ে ওঠে। এতে ঘটনার বিষয়ে মুখ খুলছে না কেউ।

এলাকাবাসী জানায়, ঘটনার দিন রাতে উপজেলার ১নং ডিহি ইউনিয়নের পাকশিয়া বাজারে ডিউটিতে থাকাকালীন নৈশ প্রহরী মোজাম্মেল শিববাস গ্রামের মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণ করে। ঘটনাটি ইউপি মেম্বর মোমিন ও তার সহযোগী হাসেম আলী জেনে ফেলায় ঐ রাত্রেই মোজাম্মেলের বিয়াই ইউনিয়নের চৌকিদার শরিফুল ইসলামের মাধ্যমে আর প্রকাশ পাবে না বা কিছু হবে না শর্তে পাঁচ হাজার টাকার বিনিময়ে রফাদফা হয়।

কিন্তু বিষয়টি জানাজানি হওয়ায় শনিবার বিকালে চৌকিদার শরিফুল ইসলামের মাধ্যমে মোটা অংকের টাকা লেনদেন করে কৌশলে ইউনিয়ন পরিষদে মীমাংসার জন্য বসে। মোমিন মেম্বরকে বাঁচিয়ে হাসেম আলীকে এক সপ্তাহের ভিতর পরিশোধে বাকি পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। ধর্ষক মোজাম্মেলকে বিচারকরা ক্ষমা করে দেন।

ডিহি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পাকশিয়া বাজার কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রাসেল ইতিপূর্বে ধর্ষক মোজাম্মেল ও তার ছেলের বৌকে নিয়ে একটি কথা শুনার বিষয় স্বীকার করে বলেন, ‘ঘটনাটি সত্য নয়। একটি ছেলে বাজারের নাইটগার্ড ও পাগলীকে নিয়ে একটি মিথ্যা অপবাদ ছড়িয়েছে। আমি চেয়ারম্যান ও গন্যমান্য ব্যক্তিবর্গরা থেকে বিচার করেছি। বিচারে ছেলেটি বলেছে আমি দেখি নাই, তাই এ ধরণের অপবাদ দেওয়ায় তাকে আমরা পাঁচ হাজার টাকা জরিমানা করেছি।’

গোড়পাড়া ফাঁড়ি ইনচার্জ এসআই খান মাসুদ রানা বলেন, ‘আমি নতুন যোগদান করেছি। ধর্ষণের এ ধরণের ঘটনা আমার জানা নাই। আমি শুনলাম এবং আমার উর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করব।’

শার্শার ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী বলেন, ‘ঘটনাটি মিথ্যা। পরিষদে দু‘পক্ষকে নিয়ে বসেছিলাম। যারা ঘটনাটি ছড়িয়েছে তাদের কেই জরিমানা করা হয়েছে। ঐ মহিলাটা একটা পাগলী তাই একটি পক্ষ এঘটনাটি নিয়ে গুজব ছড়াচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments