বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বাংলাদেশ প্রতিবেদক: লক্ষ্মীপুর সদর উপজেলায় আজ শনিবার ভোররাতে ‘দুইদল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে’ আরিফ হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।
লক্ষ্মীপুর সদর উপজেলায় ‘দুইদল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে’ আরিফ হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

আজ শনিবার ভোররাতে উপজেলার শাকচর এলাকার একটি পরিত্যক্ত ইটভাটায় এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিনটি গুলি উদ্ধার করে পুলিশ।

আরিফ শকচর গ্রামের বাসিন্দা।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া দাবি করেন, ভোররাতে শাকচর এলাকায় দুইদল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। একপর্যায়ে গুলির আওয়াজ শুনে টহল পুলিশ ঘটনাস্থল ছুটে যায়।

‘এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়। জীবন বাঁচাতে পুলিশ নয়টি ফাঁকা গুলি করে। পরে ডাকাতরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আরিফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।’

ওসি আরো দাবি করেন, আহত পুলিশ সদস্যরা হলেন সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোতাহের হোসেন ও কনস্টেবল সোহেল রানা। তাদেরকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

‘ধারণা করা হচ্ছে, আরিফ ডাকাত দলের সদস্য। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে’, যোগ করেন ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments