বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাআত্মহত্যা বলে গৃহবধূর মরদেহ গোপনে দাফনের চেষ্টা, বাবার অভিযোগ হত্যা

আত্মহত্যা বলে গৃহবধূর মরদেহ গোপনে দাফনের চেষ্টা, বাবার অভিযোগ হত্যা

সাহারুল হক সাচ্চু: এক গৃহবধূর মরদেহ রাতের বেলায় গোপনে দাফন পুলিশের হস্তক্ষেপে ব্যার্থ হয়েছে। গভীর রাতে পুলিশ গৃহবধূ বিউটী খাতুনের(২২)মরদেহ উদ্ধার করে আজ শনিবার বেলা বারোটার দিকে ময়না তদন্তে মর্গে পাঠিয়েছে । গৃহবধূটির স্বামী পরিবার থেকে বলা হয়েছিল সে ফাঁসি নিয়ে আত্মহত্যা করেছে। উল্লাপাড়া থানা পুলিশকে তার আত্মহত্যার বিষয়টি জানানো হয়নি এবং থানা পুলিশ কিছুই জানতো না। এদিকে গৃহবধুটির বাবা অভিযোগ করছে যে, তার মেয়েকে হত্যা করা হয়েছে। জানা গেছে উল্লাপাড়া শহরের হার্ডওয়্যার ব্যাবসায়ী মোঃ ছাবেদুল ইসলামের সাথে প্রায় ছয় বছর আগে বিউটী খাতুনের বিয়ে হয়। তাদের চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে। শাহজাদপুর উপজেলার মালতিডাঙ্গা তেলকুপি গ্রামের শাহাদত হোসেনের ছেলে ছাবেদুল ইসলাম উল্লাপাড়া শহরের প্রতিষ্ঠিত হার্ডওয়্যার ব্যাবসায়ী। পৌর শহরের শ্যামলীপাড়া কলেজপাড়ায় ভাড়া বাসায় ছাবেদুল ইসলাম স্ত্রীসহ তার আরেক ভাই ও ভাবীকে নিয়ে বসবাস করে।আর বিউটী খাতুন শাহজাদপুর পৌর সদরের পুকুরপাড় মহল্লার মোঃ হাসমত আলীর মেয়ে। গৃহবধূ বিউটি খাতুনের বাবার বক্তব্য , গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে স্বামী পরিবার জানানো হয় তার মেয়ে ( বিউটী খাতুন) বিকেল পাচটার দিকে ঘরে ফাঁস নিয়ে আতœহত্যা করেছে । তার মরদেহ দাফনে মালতিডাঙ্গা তেলকুপি গ্রামে নেয়া হয়েছে। তাকে দাফনে আসতে বলা হয়। এ খবর পেয়ে বিউটী খাতুনের বাবার বাড়ীর লোকজন মালতিডাঙ্গা তেলকুপি গ্রামে যায়। বিউটী খাতুন আতœহত্যা করেছে উল্লাপাড়া থানা পুলিশকে কিছুই জানানো কিংবা কোন চিকিৎসক দেখানো হয়নি।সব মিলিয়ে বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায রাতেই বিষয়টি বিউটী খাতুনের বাবার পরিবার থেকে শাহজাদপুর থানা পুলিশকে জানানো হয়। এদিকে শাহজাদপুর থানা পুলিশ রাত একটার দিকে গৃহবধূ বিউটী খাতুনের মরদেহ উদ্ধার করে থানায় নেয় এবং আজ শনিবার ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠিয়েছে । পুলিশ ছাবেদুল ইসলামের চাচা মোঃ তাইজাল ইসলামকে জিজ্ঞাসাবাদে থানায় এনেছে বলে জানা যায়। গৃহবধূটির স্বামীসহ পরিবারের লোকজন পলাতক বলে জানা যায় । উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দেওয়ান কউশিক আহম্মেদ জানান , গৃহবধূ বিউটী খাতুনের আত্মহত্যার বিষয়টি তার স্বামী পরিবার থেকে উল্লাপাড়া থানা পুলিশকে কিছুই জানানো হয়নি । তারা সন্ধ্যার পর গোপনে মরদেহটি গ্রামের বাড়ীতে নিয়ে গেছে।পরে রাতে গৃহবধূটির মরদেহ শাহজাদপুর থানা পুলিশ উদ্ধারে গেলে বিষয়টি জেনেছেন।

শাহজাপুর থানা পুলিশ গনমাধ্যমকে জানান ঘটনাটি উল্লাপাড়া থানার অধিনে হওয়ার পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা উল্লাপাড়া থানা পুলিশ নেবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments