শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাফতুল্লার জঙ্গি আস্তানায় শক্তিশালী বোমা বিস্ফোরণ

ফতুল্লার জঙ্গি আস্তানায় শক্তিশালী বোমা বিস্ফোরণ

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের ফতুল্লায় তক্কারমাঠ এলাকার জঙ্গি আস্তানায় শক্তিশালী বোমা বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করা হচ্ছে।

সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিট বোমা নিষ্ক্রিয় করার কাজ শুরু করে। এ সময় বাড়ির আশপাশ থেকে লোকজনকে নিরাপদ দূরত্বে সরিয়ে নেয়া হয়।

খবর পেয়ে কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল হক ও ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ফতুল্লার ওই জঙ্গি আস্তানা পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে মনিরুল হক সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি বলেন, কাউন্টার টেররিজম ইউনিটের একটি ইউনিট ঢাকা থেকে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে।

ওই ব্যক্তি ফতুল্লার তক্কারমাঠ এলাকায় এসে আরও দুজনকে দেখিয়ে দেন। এ সময় তাদের মধ্যে রুমি নামে একজন তাদের আস্তানায় নিয়ে যান। সেখানে গিয়ে বিপুল পরিমাণ বিস্ফোরক ও কিছু শক্তিশালী বোমা পাওয়া যায়।

এসব বিস্ফোরকের সঙ্গে বিভিন্ন সময় জঙ্গিদের কাছ থেকে উদ্ধার হওয়া বিস্ফোরকের মিল রয়েছে। এ আস্তানা থেকে পাওয়া বিস্ফোরক নিষ্ক্রিয় করার পর আবারও ব্রিফিং করা হবে বলেও তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments