বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলে দুদুকের সাবেক ডিডি আহসান আলীর বিরুদ্ধে মামলা

বেনাপোলে দুদুকের সাবেক ডিডি আহসান আলীর বিরুদ্ধে মামলা

শহিদুল ইসলাম: দূর্নীতি দমন কমিশনের সাবেক ডিডি আহসান আলীর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে ।

বুধবার সকাল ৯টার সময় বেনাপোল কাস্টম কমিশনার মোহাম্মদ বেলাল হোসেন চৌধুরীর পক্ষে মামলাটি করেন সহকারি রাজস্ব কর্মকর্তা জিএম আশরাফুল। মামলা নং ৩৮ তারিখ ২৫/০৯/১৯ ইং।

রাজস্ব কর্মকর্তা জিএম আশরাফুল জানান,দূর্নীতি দমন কমিশনের সাবেক ডিডি আহসান আলী তার আমদানি-রফতানি প্রতিষ্ঠান মেসাস রিতু ইন্টার ন্যাশনাল নামে আমদানি করা ৩১টি পন্য চালান ছাড় করার জন্য ২০১৮ সালের ১৯ই নভেম্বর তারিখে বেনাপোল কাস্টম হাউজে এসে কমিশনার মোহাম্মদ বেলাল হোসেন চৌধুরীকে চাপ সৃষ্টি করেন। সে সময় কমিশনার মহোদয়
মালামালের সঠিক রাজস্ব না দিলে ছাড় দেওয়া যাবে না দুদুকের সাবেক ডিডি আহসান আলী কে জানিয়ে দেন। এর পর থেকে তিনি নানান ভাবে কমিশনারকে মহোদয় কে হুমকি ধামকি চাপ সৃষ্টি করে আসছেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান,বেনাপোল কাস্টমস কমিশনারের পক্ষে রাজস্ব কর্মকর্তা জিএম আশরাফুল একটি মামলা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments