বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খাম্বাতেই প্রাণ গেল বিদ্যুত কর্মীর

কেন্দুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খাম্বাতেই প্রাণ গেল বিদ্যুত কর্মীর

হুমায়ুন কবির কেন্দুয়া: নেত্রকোণার কেন্দুয়া পৌরসদরে বিদ্যুতের খাম্বায় উঠে কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে খাম্বাতেই প্রাণ গেল বিদ্যুৎ কর্মী নূরে আলম (৩৫) নামে এক যুবকের।

নূরে আলম পার্শ্ববর্তী আটপাড়া উপজেলার মঙ্গলসিদ্ধ গ্রামের আ:কদ্দুছ মিয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৫ সেপ্টেমবর) বেলা ২টায় কেন্দুয়া পৌর সদরের দিগদাইর গ্রামে।

কেন্দুয়া পল্লীবিদ্যুত জোনাল অফিসের ডিজিএম আকতারুজ্জামান লস্কর জানান,আমাদেরকে অবহিত না করে জীবন বাবু নামে বিদ্যুৎ ঠিকাদারের ভাগ্নে সুমিত সরকারের মাধ্যমে বিদ্যুৎ লাইন নির্মানের কাজ করছিলেন নূরে আলম নামে এক কর্মী।

তিনি ১নং ফিডারের ব্যারেল ফেলে রেখে দূরের একটি খাম্বাতে উঠে বিদ্যুৎ লাইনে কাজ করছিলেন।দীর্ঘক্ষন বিদ্যুৎ না থাকায় এলাকার গ্রাহকদের অভিযোগের প্রেক্ষিতে পল্লীবিদ্যুতের লোক গিয়ে ফিডারের ব্যারেল সংযোগ দেন।

ফলে সঙ্গে সঙ্গে খাম্বাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান।

এ ব্যাপারে মামলা দায়ের করা হবে। কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments