বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচিতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

বেলকুচিতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

এম,এ,মুছা: সিরাজগঞ্জের বেলকুচিতে হেরোইসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়নের আজুগড়া গ্রামের (সামাদ মেম্বারের বাড়ীর পার্শ্বে) থেকে ১ গ্রাম হেরোইনসহ ১ জনকে আটক করা হয়। আটককৃত রমজান আলী (৩৫) বেলকুচি উপজেলার আজুগড়া দক্ষিণ পাড়া গ্রামের নরুজ্জামান শেখের ছেলে। আটকের পর তাহার নিকট ১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদককে জানান, মমঙ্গলবার রাতে মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস,আই, বাবুল আক্তার, এস,আই আব্দুস সবুর, এ,এস,আই, আনোয়ারুলসহ, সঙ্গীয় ফোর্স আজুগড়া অভিযান চালিয়ে ১ মাদক ব্যবসায়ীকে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments