মঙ্গলবার, মে ৭, ২০২৪
Homeসারাবাংলাছিনতাইয়ের সময় যশোর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা আটক

ছিনতাইয়ের সময় যশোর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা আটক

বাংলাদেশ প্রতিবেদক: মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগে গোলাম রব্বানী (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে যশোর পুলিশ। রব্বানী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ছাত্র এবং শহীদ মসিয়ূর রহমান হল শাখার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

যশোর কসবা পুলিশ ফাঁড়ি শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে শহরের রেজিস্ট্রি অফিসের সামনে থেকে তাকে আটক করে।

কসবা পুলিশ ফাঁড়ির এসআই সুকুমার কুণ্ডু জানান, শুক্রবার রাতে যশোর সদরের রঘুরামপুর এলাকার আমির হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন ইমন নামে এক যুবক রেজিস্ট্রি অফিসের সামনে দিয়ে যাচ্ছিলেন। তখন গোলাম রব্বানী ও তার আরেক সহযোগী ইমনের একটি মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় ইমন বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন।

তিনি আরও জানান, রব্বানী সম্প্রতি যবিপ্রবি ক্যাম্পাসে মারামারি ঘটনায় হওয়ার মামলার ৫ নম্বর আসামি। রব্বানী যবিপ্রবি’র পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ছাত্র। তার বাড়ি জয়পুরহাট জেলা সদরে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments