শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে আওয়ামী লীগ কার্যালয়ে পুলিশি অভিযান

রাজাপুরে আওয়ামী লীগ কার্যালয়ে পুলিশি অভিযান

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের বাইপাস মোড়স্থ আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে অভিযান চালিয়েছে পুলিশ। দলীয় কার্যালয়ের ভেতরে নিয়মিত মাদক ও জুয়ার আসর বসে এমন গোপন খবরের ভিত্তিতে গতকাল রাত ৮ টার দিকে সেখানে অভিযানে যায় পুলিশ। কিন্তু সেখান থেকে কাউকে আটক করতে পারেনি পুলিশ। এ সময় উৎসুক জনতায় কার্যালয়ের সামনে ভিড় হয়ে যায়। অভিযানের সময়ে উপস্থিত নাম প্রকাশে অনিচ্ছুক এক স্থানীয় ব্যবসায়ী জানিয়েছেন রাজাপুর উপজেলা সদরের জুয়াচক্রের ফাঁদে পড়ে কেউ আঙ্গুল ফুলে কলাগাছ হচ্ছে আবার কেউ তার সর্বস্ব হারিয়ে পথে বসছে। টাকার লেনদেন নিয়ে অনেক সময় ঘটছে নানা ধরনের বিপত্তির ঘটনা। বর্তমান সময়ে আমাদের সমাজে মাদক ও জুয়া সর্বগ্রাসী।
রাজাপুর উপজেলা সদরের বাইপাস মোড় দলীয় কার্যালয় ও এর আশে পাশে বেশ কিছু স্থানে, সরকারী ডাক বাংলো, চতুর্থ শ্রেণী কর্মচারী ক্লাব, বিভিন্ন বেসরকারী এনজিওর অফিস, ব্যক্তি মালিকানাধীন বাসায় সহ উপজেলার প্রত্যন্ত অঞ্চলের অরক্ষিত বিদ্যালয় ও বিভিন্ন পরিত্যক্ত ভবনের মধ্যে দীর্ঘদিন ধরে নিয়মিত মাদক ও জুয়ার আসর চলছে বলে অভিযোগ রয়েছে। আজকের অভিযানে কাউকে আটক করতে না পারলেও পুলিশ আলামত হিসেবে অফিস থেকে দুই বান্ডেল তাস উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments