উখিয়ায় র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ৪

কায়সার হামিদ মানিক: উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালীর গোনারপাড়া এলাকায় অভিযান চালিয়ে থেকে ৬০০ পিস ইয়াবাসহ ৪ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।
শুক্রবার (২৭সেপ্টেম্বর) রাত ১১টার দিকে পালংখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গোনারপাড়া এলাকার মৃত জালাল আহমদের পুত্র সৈয়দ আলমের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ইয়াবাসহ আটককৃতরা হলেন, গোনারপাড়া এলাকার ইউছুপের ছেলে আবু তাহের (৩৯), মৃত জালাল আহমদের পুত্র সৈয়দ আলম (৩২) ও বালুখালী ২নং ক্যাম্প ঈ-১১ এর আওতাধীন ব্লক-৪ এর লোকমান হাকিমের পুত্র নুর হাসিম (৪৫) ও একই ক্যাম্পের জি ৩ এর ব্লক সি-১১ এর মৃত আবু সুফিয়ানের ছেলে আবদুল্লাহ (৩৫)।
র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্প ইনর্চাজ লে. মোহাম্মদ মির্জা শাহেদ মাহতাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বিক্রয়ের জন্য মাদক ব্যবসায়ীরা পালংখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গোনারপাড়া এলাকার মৃত জালাল আহমদের পুত্র সৈয়দ আলমের বাড়িতে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে র‍্যাবের চৌকস অভিযানিক দল অভিযান পরিচালনা করলে এসময় বিক্রির জন্য মজুদ ৬০০ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়।
ইয়াবাসহ আটকদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান টেকনাফ ক্যাম্প ইনর্চাজ লে.মোহাম্মদ মির্জা শাহেদ মাহতাব।