বেনাপোলে পৃথক অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

শহিদুল ইসলাম: যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক দুটি অভিযানে ১৮৫ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে বেনাপোল পোর্ট থানাধীন দীঘিরপাড় নতুন ট্রাক টার্মিনালের সামনে বাইপাস সড়ক ও ভবেরবেড় গ্রামে অভিযান চালিয়ে এ ফেন্সিডিলসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, বেনাপোল দীঘিরপাড় গ্রামের গোলাম মোর্শেদের ছেলে রাসেল হোসেন (২৭), কাগজপুকুর গ্রামের মৃত: হুমায়ুন কবিরের ছেলে জাফর হোসেন (২৪) ও ভবেরবেড় (পশ্চিমপাড়া) গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে আমির হোসেন (১৭)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, এসআই পিন্টু লাল দাস সংগীয় ফোর্সের সহায়তায় দীঘিরপাড় গ্রামের নতুন ট্রাক টার্মিনালের সামনে বাইপাস সড়ক থেকে ৭৮ বোতল ফেন্সিডিল সহ রাসেল ও জাফরকে আটক করে। এসময় ভবেরবেড় গ্রামের নজির মিয়ার ছেলে বাবু মিয়া (৩৫) পালিয়ে যায়।

অপরদিকে, এসআই এইচএমএ লতিফ সংগীয় ফোর্সের সহায়তায় ভবেরবেড় পশ্চিমপাড়া গ্রামের পলাতক আসামী ইয়ানুরের বসত বাড়িতে অভিযান চালিয়ে ১০৭ বোতল ফেন্সিডিলসহ আমিরকে আটক করে। এসময় একই গ্রামের ইয়ানুরের স্ত্রী বন্নি (৩৩), হবির ছেলে আলামিন (২৬) ও রুহুল আমিনের ছেলে ইয়ানুর (৩৮) পালিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানার এসআই এইচএমএ লতিফ জানান, বেনাপোল পোর্ট থানায় ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে পৃথক এজাহার দায়ের করা হয়েছে এবং আটককৃত আসামিদের যশোর আদালতে পাঠানো হয়েছে।