মঙ্গলবার, মে ৭, ২০২৪
Homeসারাবাংলারেলের গেটম্যানকে পেটানো সেই ইউএনওর বিরুদ্ধে তদন্ত

রেলের গেটম্যানকে পেটানো সেই ইউএনওর বিরুদ্ধে তদন্ত

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের ইউএনওর বিরুদ্ধে রেলওয়ে কর্তৃপক্ষের থানায় দায়ের করা অভিযোগের তদন্ত করলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. গোলাম মোস্তফা। তিনি সোমবার কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে ঘটনার বাদী-বিবাদীর সাক্ষ্যগ্রহণ করলেন।

এ সময় রেলওয়ের অভিযোগকারী গেটম্যান সিফরাত হোসেন, রেলওয়ের ভৈরব অফিসের সহকারী নির্বাহী প্রকৌশলী জিসান দত্ত, কিশোরগঞ্জ রেলওয়ের প্রকৌশলী মো. কামরুজ্জান, কুলিয়ারচর থানার ওসি মো. আ. হাই তালুকদার, ভৈরব রেলওয়ে থানার এশাই সুরুজ্জামান উপস্থিত ছিলেন।

বিবাদী অভিযুক্ত কুলিয়ারচরের উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ ও তার অফিস পিয়ন হিমেলসহ কয়েকজন সাক্ষী এ সময় উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

রেলওয়ের বিভাগীয় প্রকৌশলী মো. সুলতান আলী গত ১১ নভেম্বর ভৈরব রেলওয়ে থানায় অভিযোগ দেয়ার দুদিন পর ঘটনাটি তদন্ত করতে কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারোয়ার মুর্শেদ চৌধুরী এক সদস্যের তদন্ত কমিটি গঠন করেন।

বিকালে অতিরিক্ত জেলা প্রশাসক মো. গোলাম মোস্তাফা সাংবাদিকদের জানান, তদন্ত শেষ হয়নি। শেষ হলে রিপোর্টটি প্রকাশ করা হবে। তদন্তের বিষয়ে এখনই কিছু বলা সম্ভব নয়।

গত ৮ নভেম্বর দুপুরে কুলিয়ারচর এলাকায় বিজয় এক্সপ্রেস ট্রেন আসার সংকেত পেয়ে রেলওয়ের গেটম্যান সিফরাত হোসেন রেলওয়ের ব্যারিয়ার ফেলে দেন। এ সময় সড়কে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনার সময় ব্যারিয়ার ফেলায় ইউএনও কায়সার আজিজের গাড়িটি আটকা পড়ে।

পরে এ নিয়ে গেটম্যানের সঙ্গে ইউএনও এবং তার অফিস পিয়ন তর্কে জড়িয়ে পরেন। একপর্যায়ে গেটম্যানকে ইউএনও ও তার পিয়ন গালিগালাজ ও মারধোর করে বলে অভিযোগ এনে রেলওয়ে কর্তৃপক্ষ ভৈরব রেলওয়ে থানায় একটি অভিযোগ দেয়।

ভৈরব রেলওয়ে থানার এসআই মো. সুরুজ্জামান জানান, আমাদের থানায় দেয়া অভিযোগটি এখনও এফআইআর করা হয়নি। সোমবার তদন্তকালে আমাকে ডাকা হলে সেখানে আমি উপস্থিত ছিলাম। অভিযোগের বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments