বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় গণতান্ত্রকি পদ্ধততিে সম্মলেনরে দাবিতে সাংবাদ সম্মলেন

কলাপাড়ায় গণতান্ত্রকি পদ্ধততিে সম্মলেনরে দাবিতে সাংবাদ সম্মলেন

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ার ধানখালী ইউনয়িন আওয়ামীলীগরে সম্মলেন গণতান্ত্রকি পদ্ধতরি ও কোন ধরনরে নরিাপত্তার ঝুঁকি নইে। সবার অংশগ্রহনে মধ্যদেয়িে নতো বানাবে উপজলো কমটিি এটাই তাদরে দাবি আগামী ২৪ নভম্বেররে ত্র-ির্বাষকি সম্মলেন বাঁধাগ্রস্থ্য করতে উঠে পড়ে লগেছেে একটি মহল। এ নয়িে বৃহস্পতবিার সকাল ১১ টায় কলাপাড়া প্রসেক্লাবে সংবাদ সম্মলেন করনে ইউনয়িন আওয়ামীলীগরে সম্মলেন প্রস্তুত কমটিরি সদস্য সচবি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জাকরি হোসনে মৃধা। লখিতি বক্তব্যে তঁিনি বলনে, ২০১৮ সালে ধানখালী ইউপি নর্বিাচনে প্রধানমন্ত্রী ঘোষতি নৌকা প্রতকিরে র্প্রাথী হসিবেে শাহাজাদা পারভজে টনিু মৃধা নর্বিাচন করনে। তাঁর নর্বিাচনে বদ্রিোহী র্প্রাথী হসিবেে রয়িাজ তালুকদার প্রতদ্বিন্ধতিা করায় তাঁকে দল থকেে বহস্কিার করা হয়। এ বহস্কিৃত নতো র্বতমানে ইউনয়িন আওয়ামীলীগকে বর্তিকতি করতে শাহজাদা পারভজে টনিু মৃধার বরিুদ্ধে অপপ্রচারে নমেছে।ে ইউপি নর্বিাচনরে পর শাহজাদা পারভজে টনিু মৃধা ধানখালী ইউনয়িন আওয়ামীলীগকে সংগঠতি করলওে তাঁর জনপ্রয়িতার র্ঈষান্বতি হয়ে আগামী সম্মলেনে শাহজাদা পারভজে টনিু মৃধা যাতে নতেৃত্বে না আসতে পারে এজন্য নরিাপত্তার অজুহাত দখেয়িে সম্মলেন স্থগতিরে আবদেন করে এবং সংবাদ সম্মলেন করে তাঁর বরিুদ্ধে কুৎসা রটায়। তঁিনি আরও বলনে, ২০১১ সাল থকেে টনিু মৃধা ধানখালী ইউনয়িন আওয়ামীলীগরে সাথে জড়তি। আওয়ামীলীগ ও মুক্তযিোদ্ধা পরবিাররে সদস্য হওয়ায় গত ইউপি নর্বিাচনে তাকে নৌকা প্রতকি দয়ো হয়। অথচ তাঁকে যুবদল নতো বানানো হচ্ছ।ে যা ভত্তিহিীন ও ষড়যন্ত্রমূলক। তৃনমূল আওয়ামীলীগ একজোট হয়ে সম্মলেনরে জন্য প্রস্তুত হলওে দল থকেে বহস্কিৃত নতো ও আওয়ামীলীগরে পদত্যাগী সভাপতি এস এম শহদিুল আলম, আওয়ামীলীগ নতো ওহাব মৃধা, নজিাম বশ্বিাস,আব্বাস মোল্লা, শহদিুল আলম মুন্সীসহ অনুপ্রবশেকারীরা সম্মলেনে নজিদেরে পরাজয় হবে বুঝতে পরেে সম্মলেন বানচাল করার পায়তারা করছ।ে সংবাদ সম্মলেননে উপস্থতি সম্মলেন প্রস্তুত কমটিরি আহবায়ক আতাহার উদ্দনি বশ্বিাস, আওয়ামীলীগ নতো লতফি সরদার, সাবকে সভাপতি ও মুক্তযিোদ্ধা আঃরব মৃধা, আমনিুল ইসলাম ফকু মৃধা, ইকবাল বাহাদুর, আনচিুর রহমান ময়িার দাবি ২৪ নভম্বের সম্মলেন অনুষ্ঠতি হোক এবং গঠনতান্ত্রকি প্রক্রয়িায় সঠকি নতেৃত্ব আসুক। একই সাথে যারা সম্মলেন বানচাল করতে চায় তাদরে বরিুদ্ধে ব্যবস্থা নয়োর দাবি করনে। সংবাদ

সম্মলেনে ধানখালী ইউনয়িন আওয়ামীলীগরে নয়টি ওর্য়াডরে সভাপতি ও সম্পাদকসহ র্অধশতাধকি নতোর্কমী উপস্থতি ছলিনে। উল্লখ্যে গত ১৯ নভম্বের ধানখালী ইউনয়িন পরষিদে নরিাপত্তা ও দলরে অনুপ্রবশেকারীদরে বাদ দয়িে ধানখালী ইউনয়িন আওয়ামীলীগরে সম্মলেন করার দাবি করনে দল থকেে পদত্যাগকারী সভাপতি এস এম শহদিুল আলম। তাঁরা ২৪ নভম্বেররে সম্মলেন স্থগতিরে দাবি করনে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments