শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে ছেলেকে গ্রেফতারের শোক সইতে না পেরে পিতার করুণ মৃত্যু

শ্রীপুরে ছেলেকে গ্রেফতারের শোক সইতে না পেরে পিতার করুণ মৃত্যু

সদরুল আইন: গাজীপুরের শ্রীপুরে কারখানার গাড়ি ভাংচুরের মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় খোরশেদ আলমকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার পর তার পিতা নুরুল ইসলাম মাষ্টারের (৮০) করুণ মৃত্যূ হয়েছে।

গত ২০ নভেম্বর গভীর রাতে পৌর এলাকার ভাংনাহাটি গ্রামে এ হৃদয় বিদারক ঘটনাট ঘটে। নিহত নুরুল ইসলাম ভাংনাহাটি প্রাইমারি স্কুলের প্রাক্তন শিক্ষক ছিলেন।

স্থানীয়দের অভিযোগ, পিতার সামনে ছেলেকে গ্রেফতার করায় ছেলের কষ্ট সইতে না পেরে তার পিতার করুণ মৃত্যূ হয়।

জানা যায়, উপজেলার গোসিংগা ইউনিয়নের পটকা গ্রামের প্রোষ্টার এপারেলস লি: (চায়না) ফ্যাক্টরীর ব্যবসাকে কেন্দ্র করে আওয়ামীলীগের নেতৃবৃন্দ দু’টি ভাগে বিভক্ত ছিল।

এ নিয়ে দু’পক্ষের মধ্যে বেশকিছুদিন যাবৎ উত্তেজনা বিরাজ করছিল।কিছুদিন অাগেও এ ফ্যাক্টরিতে ব্যবসা করত জুয়েল-ওয়াসিম গ্রুপ।কিন্তু মাস দুয়েক অাগে জুয়েল গ্রেফতার হওয়ার পরপরই তা থানা অা.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সামসুল অালম প্রধান এবং তার অনুসারিরা দখল করে নেয় বলে অভিযোগ রয়েছে।

উভয় গ্রুপই বর্তমান সাংসদ ইকবাল হোসেন সবুজ এমপির অনুসারি।

গত ১৯ নভেম্বর সকালে কারখানার শ্রমিকবাহী কয়েকটি বাসগাড়িতে ভাংচুরের অভিযোগে যুবলীগ নেতা উপজেলা চেয়ারম্যান শামসুল আলমের চাচাত ভাই ইউসুফ প্রধান বাদী হয়ে ২১ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

যারা এলাকাতেই বসবাস করেন না তারা কি করে গাড়ি ভাঙ্গচুর করল তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন সাধারন মানুষ।

অন্য একটি ভিডিও সাক্ষাতকারে গ্রেফতারকৃত খোরশেদের স্ত্রী উপজেলা চেয়ারম্যান শামসুল আলমের চাচাত ভাই ইউসুফ প্রধানের ষড়যন্ত্রমূলক মামলার গোপন তথ্য, ডিবি কানেকশনের সকল তথ্য প্রমান ফাঁস করে দিয়েছেন।

উক্ত মামলায় বুধবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে খোরশেদ আলমসহ ৪ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো ভাংনাহাটি গ্রামের নুরুল ইসলাম মাষ্টারের পুত্র খোরশেদ আলম, ইমরান হোসেন, আব্দুল মোতালেবের পুত্র দেলোয়ার হোসেন ও শ্রীপুর পৌর এলাকার ঢালীর পুত্র সৌরভ আলী।

জুয়েল অন্য একটি মামলায় জামিনে ছিলেন। ওয়াসিম দীর্ঘদিন যাবত ৪/৫ টি ষড়যন্ত্রমূলক মামলায় ফেরারি অাসামি হয়ে জীবন যাপন করছে এবং এলাকার বাইরে অবস্থান করছে।তাদেরকে অাসামী করেছে একই নেতার অাদর্শের শীর্ষ নেতৃত্ব থেকে।

এ ব্যাপারে সাংসদের নির্লিপ্ততা নিয়েও প্রশ্ন উঠেছে।প্রশ্ন উঠেছে ডিবি ও পুলিশ প্রসাসনের পক্ষপাতিত্বের, বিশেষ নেতাদের অাসামি করার অতি উৎসাহ এবং বিশেষ নেতার অাদেশে টাকার বিনিময়ে এসব অনৈতিক কাজে নিজেদের সম্পৃক্ত হওয়ার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments