মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাআগামী ৯ই ডিসেম্বর কুমিল্লা উত্তর জেলা আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

আগামী ৯ই ডিসেম্বর কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ওসমান গনি: আগামী ৯ ডিসেম্বর কুমিল্লার চান্দিনায় অনুষ্ঠিতব্য কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামীলীগের তৃণমূলের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। এবারের সম্মেলনে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মতামত কে প্রাধান্য দিয়ে কমিটি গঠন হতে পারে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়। সেই হিসাবে নানা প্রস্তুতি নেওয়া হচ্ছে।

একবারে সম্মলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৭ জন প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে জোর লবিং তদবির চালিয়ে যাচ্ছে। জেলা নেতৃবৃন্দ সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথেও বেশ সু-সম্পর্ক গড়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে প্রার্থীরা।সভাপতি পদে তিন প্রার্থী হলো- কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আব্দুল আউয়াল সরকার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মু. রুহুল আমিন।

সাধারণ সম্পাদক পদে চার প্রার্থী হলো- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব অধ্যক্ষ এম হুমায়ূন মাহমুদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি রোশন আলী মাস্টার, কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী সিআইপি এবং হোমনা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান আবুল।

আগামী ৯ ডিসেম্বর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করতে একটি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ম. রুহুল আমিনকে আহ্বায়ক ও অধ্যক্ষ হুমায়ুন মাহমুদকে সদস্য সচিব এবং ২৬ জনকে সদস্য করে ২৮ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

এদিকে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের তিনবারের নির্বাচিত সাধারণ সম্পাদক কর্মীবান্ধব নেতা জাহাঙ্গীর আলম সরকারকে সভাপতি হিসেবে নির্বাচিত করতে চায় দলের অধিকাংশ নেতাকর্মী।

দলের এবং নেতাকর্মীদের প্রিয়মুখ হিসেবে পরিচিত জাহাঙ্গীর আলম সরকার কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর থেকে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। এবারের সম্মেলনে তৃণমূলের রায়ে তিনি সভাপতি নির্বাচিত হতে পারেন বলে শোনা যাচ্ছে। তাকে ঘিরেই এখন একাট্টা হচ্ছেন জেলার সাত উপজেলার নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে ব্যাপক প্রচার প্রচারণা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments