বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলণ স্থগিত, নেতা-কর্মিদের মধ্যে বিভক্তি

শ্রীপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলণ স্থগিত, নেতা-কর্মিদের মধ্যে বিভক্তি

সদরুল আইন: গাজীপুরের শ্রীপুর থানা আ.লীগের সম্মেলণ আজ স্থগিত ঘোষণা করা হয়েছে। জেলা আ.লীগের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন দেলু তার ফেসবুক আইডি থেকে সম্মেলণ স্থগিতের ঘোষণা দেন।

উল্লেখ্য, আগামি ১৪ ডিসেম্বর শ্রীপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই সম্মেলণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।এ ব্যাপারে প্রস্তুতি কমিটির মাধ্যমে বেশ কয়েকটি উপ কমিটি গঠন করা হয়েছিল।

ইতিমধ্যেই মঞ্চ, অসংখ্য তোরণ,সাজসজ্জাসহ সার্বিক প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে ছিল।দীর্ঘ বছর পর অতিতের পকেট কমিটির প্রথা ভেঙ্গে এবারই প্রথম জনাকীর্ণ সম্মেলণের মাধ্যমে জন-আকাঙ্খিত একটি কমিটি গঠন করার লক্ষ্যে সার্বিক প্রস্তুতি গ্রহন করা হয়েছিল।

কিন্তু জেলা আ.লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের মন্ত্রী আ,ক,ম, মোজাম্মেল হক প্রধানমন্ত্রীর নির্দেশে বিদেশ সফর করবেন এই অজুহাতে সম্মেলণ স্থগিত করা হয়েছে বলে প্রচার মাধ্যমে এসেছে।

এদিকে আজ বিকেলে সম্মেলণ স্থগিত হওয়ার ঘটনায় সমগ্র গাজীপুরে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।কি কারনে সম্মেলণ স্থগিত করা হল তার কোন যৌক্তিক ব্যাখ্যা জেলা আ.লীগের পক্ষ থেকে দেওয়া হয়নি।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, সম্মেলণ স্থগিতের পিছনে একাধিক নেতা পর্দার আড়াল থেকে কলকাঠি নেড়েছেন বলে আলোচনা হচ্ছে।

জানা গেছে, বিশেষ দু’জন নেতা এই সম্মেলণ স্থগিত করার পেছনে নিয়ামক শক্তি হিসেবে কাজ করেছেন, এমন আলোচনা এখন শ্রীপুরের রাজনৈতিক অঙ্গণে।

তারা মনে করছেন আরো কিছুদিন ক্ষমতার স্বাদ উপভোগ করতে সেই নেতার বিশেষ ভূমিকা রয়েছে।

অপর নেতা সম্পর্কে দলটির স্থানীয় নেতা কর্মিরা মনে করছে,তিনি কাঙ্খিত পদে আসতে পারছেন না এটা বুঝতে পেরেই দু’নেতার যৌথ ভূমিকায় সম্মেলণটি স্থগিত হওয়ার অন্যতম কারন।

এদিকে জেলা আ.লীগের পক্ষ থেকে স্পষ্ট ও যৌক্তিক ব্যাখ্যা না থাকায় সমগ্র শ্রীপুরে এ নিয়ে তুমুল আলোচনা ও নানা রকমের বক্তব্য দিচ্ছেন দলটির স্থানীয় নেতা কর্মিরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments