বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাইয়াবা সংশ্লিষ্টতায় টেকনাফে কথিত সাংবাদিক গ্রেপ্তার

ইয়াবা সংশ্লিষ্টতায় টেকনাফে কথিত সাংবাদিক গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: কক্সবাজারের টেকনাফে ইয়াবা সংশ্লিষ্টতা থাকায় ইয়াসিন আরফাত নামের কথিত এক সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ।
তথ্যসূত্রে জানা যায়, গত ১৪ ডিসেম্বর ভোর রাতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নুর হাফেজ ও সোহেল নিহতের ঘটনায় পুলিশ বাদী হয়ে করা মামলায় আরাফাত এজাহারভুক্ত আসামী ও তার বিরুদ্ধে ইয়াবা ব্যবসার সংশ্লিষ্টতা থাকায় তাকে আটক করা হয়েছে।
ওসি জানিয়েছেন, গ্রেপ্তার ইয়াসিন আরফাত সহ কয়েকজন সাংবাদিক পরিচয়দানকারীর বিরুদ্ধে ইয়াবা ব্যবসায় জড়িত থাকার প্রমাণ মিলেছে। এ সংলগ্ন মামলাও হয়েছে। এ মামলা তাকে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি জানান, ইয়াবা ব্যবসা নিরাপদ করতে ঢাল হিসেবে নিজকে বিভিন্ন মাধ্যমের সাংবাদিক পরিচয় দিয়ে একটি চক্র ইয়াবা ব্যবসা করে যাচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
উল্লেখ্য, আটক ইয়াছিন আরাফাত টেকনাফ সাংবাদিক ইউনিটির নির্বাহী সদস্যের দায়িত্বে ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments