শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরগঞ্জে বসত বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর-লুটপাট

সুন্দরগঞ্জে বসত বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর-লুটপাট

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নিজামখাঁ গ্রামের রজ্জব আলী ও আনোয়ার হোসেনের বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুরসহ লুটপাট করেছে প্রতিপক্ষ। বিভিন্ন সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে উক্ত গ্রামে হযরত আলীর পুত্র আনোয়র হোসেন ও প্রতিবেশি আব্দুল গফ্ধসঢ়;ফার ভারাটে লোকজন নিয়ে আনোয়ার হোসেনের ভাই রজ্জব আলী, ছকির উদ্দিনের পুত্র আলম মিয়া হযরত ফকিরের পুত্র মঞ্জু মিয়াসহ তাদের অন্যান্য ভাগিশরিকের বসতবাড়িতে সশস্ত্র হামালা চালিয়ে ব্যাপক ভাংচুর, মারপিট ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে মর্মে এমন অভিযোগ করে। আলম মিয়া জানান, প্রতিপক্ষের ভারটে লোকজনের মারপিটে তার পক্ষের নারী-পুরুষ ও শিশুমিলে অন্তত ১৫ জন আহত হয়েছে। প্রতিপক্ষের লোকজন ধান- চাল, নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ কয়েক লাখ টাকার মলামাল লুট করে নিয়ে গেছে। এ ব্যাপারে আনোয়ার হোসেনের সঙ্গে কথা বলার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। পরে তার সমন্বয়ক আব্দুল গফ্ধসঢ়;ফার এক প্রশ্নের জবাবে জানান, ঘটনার পর তিনি গ্রাম ছাড়া অনেক দুরে আছেন। আনোয়ার হোসেনের বসতবাড়ির জায়গা- জমি নিয়ে বিজ্ঞ আদালতের একটি মামলায় থানার এএসআই শরিফুল ইসলাম নোটিশ প্রদান করতে গেলে এসব ঘটনার সুত্রপাত ঘটে। তিনি পুলিশের নিকট মামলা বিষয়ে সাক্ষী দিতে গিয়েছিলেন। এমন বক্তব্যের পর অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন- ‘আজ মামলার সাক্ষী ছিলনা, সেটা ঠিক আছে। এছাড়া, তিনি অন্যান্য প্রশ্নের জবাবে কোন সদুত্তর দিতে ব্যর্থ হন।

তারাপুর ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বর মোজাফ্ধসঢ়;ফার হোসেন বসুনীয়া জানান, আনোয়ার হোসেন ও আব্দুল গফ্ধসঢ়;ফার দীর্ঘদিন ধরে আসহায় আলম মিয়া ও রজ্জব আলীর পরিবারে বিভিন্নভাবে অন্যায়-অত্যাচার ও ক্ষতি সাধন করে আসছে। এ ব্যাপারে থানার এএসআই শরিফুল ইসলাম জানান, বিজ্ঞ আদালতের নিদের্শ মোতাবেক নোটিশ জারি করে আসার পর মারামারি ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এমন খবর পেয়ে পরিস্তিতি নিয়ন্ত্রণ কল্পে এসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থালে গেছেন। বিষয়টি নিশ্চিত করে থানার এসআই আবুল কালাম আজাদ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। তবে, কাউকে আটক করা সম্ভব হয়নি। এখনো কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments