শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় টমটম চালকের লাশ উদ্ধার

উখিয়ায় টমটম চালকের লাশ উদ্ধার

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় জাফর আলম (৫০) নামে এক টমটম চালকের মরদেহ উদ্ধার হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর) সকালে রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া তুলাতলি নতুন বিট অফিস পাহাড়ের পশ্চিম দিকে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা।
জাফর রত্নাপালং ৪নং ওয়ার্ডের বাসিন্দা মৃত কালু’র ছেলে। তিনি তুলাতলি স্টেশনে প্রতিদিন ইজিবাইক (টমটম) চার্জ দেয়। কিন্তু রোববার (২৯ ডিসেম্বর) রাতে চার্জ দিতে যাননি। গাড়িটি রাস্তায় পার্কিং করা অবস্থায় থাকলেও একটি পাহাড়ের নিচে তার মরদেহ পড়ে আছে। তার দুই ছেলে প্রবাসে আছে। কষ্ট করে সম্প্রতি আর্থিক স্বচ্ছল হয়েছে। তার সাথে কারো বিরোধ নেই বলেও জানিয়েছেন স্থানীয়রা।
রত্নাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী এক ব্যক্তির মরদেহের বিষয়টি নিশ্চিত করে বলেন, এটা কি হত্যাকান্ড নাকি স্বাভাবিক মৃত্যু বুঝা যাচ্ছে না। কোথাও কোন আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে না।
এ প্রসঙ্গে উখিয়া থানার ওসি মো: আবুল মনসুর বলেন, খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠিয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments