বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে পিকআপ উল্টে খাদে পড়ে নিহত ৩, আহত ১৫

লক্ষ্মীপুরে পিকআপ উল্টে খাদে পড়ে নিহত ৩, আহত ১৫

বাংলাদেশ প্রতিবেদক: লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ৩ নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও অনন্ত ১৫ জন।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল ৮টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন মুক্তিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার আবিরনগর গ্রামের নজির আহম্মদের পুত্র মো. মফিজ (৫১), সমসেরাবাদ গ্রামের নুরুল আমিনের পুত্র খোরশেদ (৩৬) ও টুমচর গ্রামের পাটোওয়ারীর পুত্র মো. রফিক (৫৬)। নিহতদের মৃতদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহতরা হলেন, সৈয়দ আহম্মদ, আব্দুর নুর, বাবলু, নজির, আবুল বাসার, রনি, ইয়াছিন ও আবুল হোসেনসহ মোট ১৫ জন। এরা সকলে সদর উপজেলার আবিরনগর ও সমসেরাবাদ গ্রামের বাসিন্দা। তাদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
আশংকাজনক অবস্থায় ১ জনকে নোয়াখালি জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মিনি পিকআপে করে ২২ জনের মতো নির্মাণ শ্রমিক মেশিনপত্র নিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। পিকআপটি লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কের মুক্তিগঞ্জ এলাকায় পৌঁছালে একটি চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি পুকুরে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীরা শ্রমিকদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ইনচার্জ) মো. ওয়াসি আজাদ বলেন, স্থানীয় লোকজনের সহায়তায় ১৮ জনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ৩ জনের মৃত্যু হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments