বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাফরিদপুরে বাস-মাইক্রোর সংঘর্ষে চিকিৎসক-পুলিশসহ ৬ জন নিহত

ফরিদপুরে বাস-মাইক্রোর সংঘর্ষে চিকিৎসক-পুলিশসহ ৬ জন নিহত

বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুরে ঢাকা-খুলনা মহাসড়কে আজ সোমবার সকালে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক, পুলিশসহ অন্তত ৬ জন নিহত হয়েছেন। এতে এক নারী গুরুতর আহত হয়েছেন। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
আজ সোমবার ভোর সাড়ে ৬ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- বোয়ালমারী উপজেলার ছোলনা গ্রামের ডা. শরীফুল ইসলাম হাদী, তার মেয়ে তাবাসসুম, শ্যালিকা তাকিয়া, বোনের মেয়ে তানজু, পুলিশের উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন ও মাইক্রোবাস চালক নড়াইলের নাহিদ। দুর্ঘটনায় ডা. শরীফুল ইসলামের স্ত্রী রিব্বি গুরুতর আহত হয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার সাইফুজ্জামান জানান, আজ সকাল সাড়ে ৬টার দিকে দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি বোয়ালমারী উপজেলা থেকে ঢাকায় যাচ্ছিল। অন্যদিকে ঢাকা-সুনামগঞ্জ রুটে চলাচলকারী মামুন পরিবহনের একটি বাস খুলনা যাচ্ছিল। মল্লিকপুরের করিমপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে দুটি যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের ছয়জন নিহত হন। আহত হন এক নারী যাত্রী। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments