নিখোঁজ তোফাজ্জল হোসেন

আহাম্মদ কবির: সুনামগঞ্জ তাহিরপুর সীমান্তে তোফাজ্জল হোসেন (০৭) বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। গত ০৮জানুয়ারি অনুমান বিকাল০৫,ঘটিকার সময় তাহিরপুর উপজেলা শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্ত এলাকা বাঁশতলা এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় নিখোজ শিশুর দাদা জয়নাল আবেদীন( ৫৫) বাদী হয়ে তাহিরপুর থানায় একটি সাধারন ডাইরী করেছেন। ডাইরী নং- ২৬০, তাং- ০৯/০১/২০২০ইং।

ডাইরী সূত্রে জানা গেছে, নিখোঁজ শিশুটি তাহিরপুর উপজেলা শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্ত এলাকার বাঁশতলা গ্রামের জুবেল হোসেন এর ছেলে তোফাজ্জল হোসেন( ০৭) তাদের বাড়ির আশপাশে খেলায় মগ্ন ছিল এমন অবস্থায় ০৯জানুয়ারি বিকাল ০৫, তাকে খোঁজে পাওয়া যায়নি, তাদের পরিবারপরিজন অনেক খোঁজাখুঁজি করিলেও , অনেক খোঁজাখুঁজি করার পরে-ও তার কোন সন্ধান না পাওয়ায় সংশ্লিষ্ট থানা পুলিশের দারস্থ হন নিখোঁজ শিশুর দাদা ।

এবিষয়ে তাহিরপুর থানা ট্যাকেঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ এস,আই আবু মুসা জানান, বিষয়টি থানায় ডাইরী করা হয়েছে এবং পুলিশ অনুসন্ধান করছে।

Previous articleফুলবাড়ী প্রেসক্লাবের ৪০ বছর পূর্তিতে উদযাপন কমিটি গঠন
Next articleঢাবি ছাত্রী ধর্ষণের ঘটনায় ৭ দিনের রিমান্ডে ধর্ষক মজনু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।