বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানিখোঁজের ৩ দিন পর কলেজছাত্রীর লাশ উদ্ধার

নিখোঁজের ৩ দিন পর কলেজছাত্রীর লাশ উদ্ধার

সদরুল আইন: নিখোঁজ হওয়ার তিন দিন পর সাতক্ষীরার শ্যামনগর উপজেলার একটি বিলের মধ্য থেকে মরিয়ম খাতুন (২১) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে ভুরুলিয়া ইউনিয়নের বিলের মধ্যে থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত মরিয়ম খাতুন ভুরুলিয়া ইউনিয়নের বল্লভপুর গ্রামের আব্দুল কাদেরের মেয়ে।

মরিয়ম খাতুনের বাবা আব্দুল কাদের জানান, মরিয়ম খাতুন তিন দিন আগে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর সে নিখোঁজ ছিল। এ ঘটনায় শ্যামনগর থানায় সাধারণ ডায়রি করা হয়।

শুক্রবার সকালে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। তাকে হত্যা করে ফেলে রাখা হয়েছে বলে গণমাধ্যমকে জানান আব্দুল কাদের।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা বলেন, “স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ বিলের মধ্যে থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। তিনদিন আগে সে বাড়ি থেকে নিখোঁজ হয়েছিল।

‘মরদেহ উদ্ধারের সময় তার গলায় ফাঁস লাগানো ছিল। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments