শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় ক্যান্সার আক্রান্ত শিক্ষক আশিকুর রহমান বাঁচতে চায়

চান্দিনায় ক্যান্সার আক্রান্ত শিক্ষক আশিকুর রহমান বাঁচতে চায়

ওসমান গনি: শিক্ষকতার মহানভ্রত পেশা নিয়ে যিনি হাজার হাজারছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষার আলো ছড়িয়েছেন, তিনি আজ ঘাতক ব্যধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাম্জা লড়ছেন।শজীবনটা যাচ্ছে অক্টোপাসের মত।
কুুুমিল্লার চান্দিনার মাইজখার ইউনিয়নের ভোমরকান্দি ্রামের ফেনুটিয়ায় বসবাসরত আশিকুর রহমান লনি (৫৩) দীর্ঘদিন ধরে মরনব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকা মিডফোর্ড আল- আরাফাত হাসপাতালে চিকিৎসাধীন য়েছেন।পিতা মৃত আববাস আলীর ছোট ছেলে আশিকুর রহমান লনি বর্তমানে াদারপুুুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত আছেন।

২৬ বছর যাবৎ শিক্ষকতার মহান পেশায় নিয়োজিত ১ ছেলে ১ মেয়ে সন্তানের জনক আশিকুর রহমান অসংখ্য শিক্ষার্থীর পরিচিত মুখ ও সদা হাস্যজ্বল মানুষটি হাসপাতালে পড়ে থাকবে এমনটি কারোও কাছে কাম্য নয়।প্রতিদিন তাকে রেডিও ও কেমোথেরাপি সপ্তাহে ৬টি করে দেওয়া হয়।মেডিক্যাল টিম বলেছে অপারেশন হলে তিনি আবার সুস্থ্য হয়ে উঠবেন।এত ব্যয়বহুল চিকিৎসার খরচ পরিবার ও স্বজনদের পক্ষে সম্ভব নয়। মানুুষ মানুষের জন্যে,জীবন জীবনের জন্যে একটু সহানুভূতিতে শিক্ষক আশিকুুর রহমান যেন তার পরিবার ও পরিজনের মাঝে ফিরে আসে এই কামনা তার শুভাকাঙ্খীসহ সহ সকলের।

তাই স্থানীয় নেতৃবৃন্দ, প্রশাসনিক এবং এলাকাবাসী তথা অসংখ্য ছাত্র/ছাত্রীদের কাছে দোয়া ও আর্থিক সহযোগীতা কামনা করছে নতিনি।দশের লাঠি একের বোঝা। আপনার একটু সহযোগীতায় বাঁচিয়ে দিতে পারে একটি প্রানণ প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন – আশিকুর রহমান (নিজ) বিকাশ- মোবাইল নাম্বার -০১৮১৭৬৩৮৮৯৬)।বিকাশ নাম্বার স্ত্রী -০১৮৩০০১৭৬৫৮৬।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments