রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Homeসারাবাংলাপড়তে বসতে বলায় গলায় ফাঁস দিয়ে ছাত্রের আত্মহত্যা !

পড়তে বসতে বলায় গলায় ফাঁস দিয়ে ছাত্রের আত্মহত্যা !

বাংলাদেশ প্রতিবেদক: মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ফরিদপুরের মধুখালী উপজেলার ঘোপঘাট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মৃদুল মল্লিক (১৩)।

শুক্রবার (১০ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার বাগাট বাজার এলাকায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্র জানায়, শুক্রবার রাতে মা তুলি বেগম পুত্র মৃদুলকে পড়তে বসতে বলে। তবে মৃদুল পড়বে না বললে মা বোকাঝকা করেন। কিছু সময় পর তুলি বেগম তার মেয়েকে পাশের বাড়ি থেকে আনতে গেলে এই সুযোগে অভিমানী মৃদুল জানালার গ্রিলের সঙ্গে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

কিছু সময় পর মা তুলি বেগম বাড়িতে এসে মৃদুলকে ঝুলন্ত দেখে পাশের বাসার সদস্যদের সঙ্গে নিয়ে দ্রুত মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘোপঘাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিতাই চন্দ্র দাস জানান, মায়ের সঙ্গে অভিমান করে মৃদুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মৃদুল খুব মেধাবী ছাত্র ছিল। পিএসসিতে জিপিএ-৫ পেয়েছিল। এ বছরই তার জেএসসি পরীক্ষা দেয়ার কথা।

মৃদুলের মত্যুর খবরে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments