শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফুলবাড়ীতে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

বঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফুলবাড়ীতে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

মোস্তাক আহম্মেদ: ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল শনিবার বঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে বর্ণাঢ্য শোভাযাত্রাসহ পৃথক পৃথক কর্মসূচি পালন করা হয়েছে। অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উদ্যোগে সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজের নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রা পৌরশহর প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজের সভাপতিত্বে ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এটিএম হামীম আশরাফ, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এছার উদ্দিন, সাবেক প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মমতাজ উদ্দিন প্রমুখ।

পরে বিকাল ৩টায় উপজেলা পরিষদ সভাকক্ষে শিশু-কিশোরদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক চিত্রাংক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। রাত ৭টায় শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, রাত ৮টায় ঢাকায় আয়োজিত ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রার বাংলাদেশ’ এর মূল কনসার্ট স্যাটেলাইটের মাধ্যমে সরাসরি সম্প্রচার ও শেষে রাত ৯টায় বর্ণিল আতশবাজি প্রদর্শন করা হয়। এতে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সরকারি কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ অংশ নেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments