বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাইয়াবা-অস্ত্রসহ আ.লীগ নেতার ছেলে গ্রেপ্তার

ইয়াবা-অস্ত্রসহ আ.লীগ নেতার ছেলে গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: নওগাঁর আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি রিভলবার এবং দুই হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‍্যাব।
গতকাল সোমবার রাতে পরিচালিত এই অভিযানে উপজেলা আওয়ামী লীগের এক নেতার ছেলে সাজ্জাদ চৌধরী রিপনকে (৩৫) আটক করা হয়।
সোমবার রাত ১১টার দিকে র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘র‌্যাবের হাতে আটককৃত সাজ্জাদ চৌধুরী রিপন নওগাঁর আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদলের ছেলে।’
গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি বিশেষ অপারেশন দল সোমবার রাতে নওগাঁর আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে বিদেশি রিভলবার, ২ রাউন্ড গুলি, ২ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোটরসাইকেলসহ সাজ্জাদ চৌধুরী রিপনকে হাতেনাতে আটক করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত বিদেশি রিভলবার ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে রেখেছিলেন বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোসলেম উদ্দিন জানান, মঙ্গলবার সকালে এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে থানায় অস্ত্র ও মাদকের বিষয়ে পৃথক মামলা দায়ের করা হয়েছে। আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments