শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাময়মনসিংহে মা-মেয়েকে গলাটিপে হত্যা, গৃহকর্তা পলাতক

ময়মনসিংহে মা-মেয়েকে গলাটিপে হত্যা, গৃহকর্তা পলাতক

বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহের শহরতলী এলাকার একটি বাড়ি থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। ওই পরিবারের আরেক মেয়েকে অসুস্থ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বিকেলে শহরতলীর ঘুন্টি ফকিরবাড়ী এলাকার শফিকুল ইসলাম শাহীনের বাড়ি থেকে লাশ দুটো উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম।

নিহতরা হলেন শফিকুল ইসলাম শাহীনের স্ত্রী রুমা আক্তার (৩৮) ও ছোট মেয়ে নাফিয়া আক্তার (১২)। এ ছাড়া হাসপাতালের ভর্তি রয়েছেন তাঁর বড় মেয়ে সাদিয়া আফরিন।

ওসি আরো বলেন, ‘ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে মা ও মেয়েকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকেই শফিকুল ইসলাম শাহীন পলাতক। তাঁকে গ্রেপ্তারে পুলিশ এরই মধ্যে অভিযান শুরু করেছে।’

খবর পেয়ে সন্ধায় ঘটনাস্থলে যান পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক ড. আক্কাস উদ্দিন ভুঁইয়া, জেলা পুলিশ সুপার আহরাম উজ্জামান, ওসি মাহমুদুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

হাসপাতালে ভর্তি বড় মেয়ে সাদিয়া আফরিন পুলিশকে বলেন, তিনি শ্বশুরবাড়িতে ছিলেন। বিকেল ৪টার সময় তাঁর বাবা তাঁকে ফোন করে বাসায় ডেকে আনেন। তিনি বাড়িতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই বাবা তাঁর গলা টিপে ধরেন। তখন তিনি জোর করে নিজেকে ছাড়িয়ে নিয়ে চিৎকার শুরু করেন।

‘তবে মা আর বোনকে কখন মেরে ফেলা হয়েছে, তা আমি নিশ্চিত না’, যোগ করেন সাদিয়া আফরিন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments