শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচিতে তাঁত শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

বেলকুচিতে তাঁত শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

এম এ মুছা: সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকায় এক তাঁত শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।বৃহস্পতিবার সকালে বেলকুচি পৌর এলাকার চালা উত্তরপাড়া গ্রাম থেকে আব্দুল জলিল (৪০) নামের ঐ ব্যক্তির বাড়ীর সামনে শাল বাগানের গাছের সাথে রশি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে ঐ গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, সে স্থানীয় এক কাখানায় তাঁত শ্রমিকের কাজ করতো। সে মানুষিক ভাবে অসুস্থতায় ভুগছিলেন। তার তিনজন মেয়ে ও একজন ছেলে সে অসুস্থ থাকার কারণে সংসার চালাতে হিমশিম খেয়ে দীর্ঘদিন ধরে মানসিক ভাবে ভেঙ্গে পরে। এমতাবস্থায় বৃহস্পতিবার সকালে সকলে তার মৃতদেহ বাড়ীর সামনে গাছের সাথে ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

এবিষয়ে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আমরা কেলকুচি পৌর এলাকার চালা গ্রাম থেকে জলিলের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠাই। এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের পর জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments