শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে দিনব্যাপী পিঠা উৎসব

লক্ষ্মীপুরে দিনব্যাপী পিঠা উৎসব

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে দেশীয় ঐতিহ্য বিভিন্ন পিঠা পুলির সঙ্গে শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দিতে পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে। শনিবার (১৮ জানুয়ারি) দিনব্যাপী নিজস্ব ক্যাম্পাসে এ আয়োজন করে লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল এন্ড কলেজ।
এসময় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক ছাড়াও স্থানীয় প্রশাসনিক, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গের উপস্থিতি দেখা যায়।

ফিতা কেটে পিঠা উৎসবের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু। এসময় জেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবু জাফর, শামছুল হুদা ইন্টারন্যাশনা স্কুলের অধ্যক্ষ সেলিম উদ্দিন নিজামী, নন্দন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রাজু আহমেদ ও লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম সুমন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এ উৎসবে বিদ্যালয়টির বিভিন্ন শ্রেণির শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহণে অর্ধশতাধিক স্টল বসানো হয়। এতে প্রায় ১৫০ ধরনের পিঠাপুলি প্রদর্শন করা হয়। প্রতি বছর শীতে লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ পিঠা উৎসবের আয়োজন করে থাকে বলে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments