বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জে বাড়িতে ঢুকে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, বাঁচাতে গেলে মেয়েকেও হত্যার হুমকি

মানিকগঞ্জে বাড়িতে ঢুকে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, বাঁচাতে গেলে মেয়েকেও হত্যার হুমকি

মিহানুর রহমান: মানিকগঞ্জ শহরে একটি বাড়িতে তিন দুর্বৃত্ত ঢুকে গৃহকর্তীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ সময় মাকে বাঁচাতে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে মেয়েকে হাত-পা বেঁধে রেখে মেরে ফেলার হুমকি দেয়া হয়। বুধবার সকাল পৌনে ১০টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার দক্ষিণ সেওতা এলাকায় এ ঘটনা ঘটেছে বলে স্তানীয়রা জানান। নিহতের নাম মাহমুদা বেগম (৪৫)। তিনি একই এলাকার জহিরুল ইসলামের স্ত্রী। নিহতের পরিবারিক সূত্রে জানাযায়, নিহত গৃহবধূ তার পরিবার নিয়ে উপজেলার দক্ষিণ সেওতা এলাকার পাঁচতলা ভবনের দোতলার ডুপ্লেক্সে থাকতেন। পরিবারের দাবি, সকাল পৌনে ১০টার দিকে তিন যুবক বাড়ির ভেতর প্রবেশ করেন। এ সময় তারা ওই নারীকে ঘরে খাটের ওপর শ্বাসরোধ করে হত্যা করেন। ঘটনা টের পেয়ে তার মেয়ে জোতি (২০) টয়লেট থেকে বের হয়ে মাকে বাঁচাতে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে মেয়েকে অন্যেরা হাত- পা বেঁধে রাখে এবং তাকেও মেরে ফেলার হুমকি দেয়।

এর পর দুর্বৃত্তরা হত্যা নিশ্চিত করে দ্রুত পালিয়ে যায়। এ সময় গৃহকর্তা জহিরুল ইসলাম ওই ভবনের ৫ম তলার ছাদে কবুতরকে খাবার দিচ্ছিলেন।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান জানান, হত্যাকাণ্ডটি পরিকল্পিত। কিন্তু কারণ এখনও জানা যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য আধুনিক মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments